নরসিংদীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর মনোহরদী উপজেলার শেখেরবাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ৬১তম উপশাখা উদ্বোধন করা হয়েছে।( ২৪ অক্টোবর) সোমবার ব্যাংকের পরিচালক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে উপশাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী এনামুল হক খান দোলন। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, ব্যাংকের সাবেক পরিচালক মোঃ আশিক হোসেন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্ এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মনির আহমেদ। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

পূর্ববর্তী নিবন্ধইসলামী ব্যাংকের ৩ জোন ও কর্পোরেট শাখাসমূহের ব্যবসায় উন্নয়ন সম্মেলন
পরবর্তী নিবন্ধডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯০৩