নতুন লুকে হাজির রণবীর

বিনোদন ডেস্ক:
বলিউড অভিনেতা রণবীর কাপুর। দীর্ঘ ১৭ বছরের ক্যারিয়ারে বিভিন্ন ছবিতে অভিনয় করে ভক্ত-অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন। দর্শক-সমালোচকদের ব্যাপক ভালোবাসা ও প্রশংসা কুড়িয়েছেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম রণবীরের নতুন লুকের ছবি শেয়ার করেছেন, যা দেখে সরগরম সোশ্যাল মিডিয়া। অনুরাগীরা মনে করছেন রণবীরের এই লুক হয়তো ধুম ৪ এর জন্য।

মঙ্গলবার আলিম ইনস্টাগ্রামে রণবীরের নতুন লুকের ছবি শেয়ার করেন। আর ক্যাপশনে লেখেন, ‘হটনেস অ্যালার্ট’ ছবিগুলিতে রণবীরকে ছোট এবং স্লিক চুলের সঙ্গে একটি তীক্ষ্ণ লুকে দেখা গিয়েছে। রণবীরের পরনে ছিল একটি কালো শার্ট। সঙ্গে ছিল মানানসই হালকা দাড়ি ও কুচকুচে কালো সানগ্লাস।

মোট ৩টি ছবি পোস্ট করা হয়েছে। প্রথম ছবিতে রণবীরকে সাইড প্রোফাইলে দেখা যাচ্ছে, ছোট ছোট স্লিক চুলের উপর ফোকাস করা হয়েছে, দ্বিতীয় ছবিতে লুকের ক্লোজ-আপ। তৃতীয় ছবিতে দেখা যাচ্ছে আলিমের সঙ্গে পোজ দিয়েছেন তিনি। আলিমের কাজে খুশি রণবীর, তার অভিব্যক্তিকে সেটা স্পষ্ট।

অনুরাগীরা রণবীরের স্টাইলের খেলায় বেজায় খুশি। তবে এটি অ্যানিম্যাল পার্ক বা ধুম ৪ এর জন্য কিনা সেই নিয়ে দ্বন্দ্বে তারা। কেউ কেউ অনুমান করছেন এটা আবার নতুন কোনও ছবির লুক নয় তো।

একজন কমেন্টে লিখেছেন, ‘ধুম ম্যান ইজ হিয়ার।’ এক ভক্ত মন্তব্য করেছেন, ‘অ্যানিমেল পার্কের প্রস্তুতি। অন্য একজনের কথায়, ‘হ্যান্ডসামনেস অন আদার লেভেল।’ কেউ লিখেছেন, ‘ধুম ৪-এর জন্য।’

রণবীরকে শেষ দেখা গিয়েছিল সন্দীপ রেড্ডি ভাঙার ‘অ্যানিমাল’ ছবিতে, যা ব্লকবাস্টার হয়। ভক্তরা রণবীরকে এরপর নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এ দেখতে পাবেন। এছাড়াও তাঁর হাতে রয়েছে সঞ্জয় লীলা বনশালির ‘লাভ অ্যান্ড ওয়ার’। যেখানে আলিয়া ভাট ও ভিকি কৌশলও অভিনয় করেছেন। অপরদিকে ‘অ্যানিমেল পার্ক’ টাইটেল নিয়ে অ্যানিম্যালের সিক্যুয়েলের কাজও চলছে।

প্রসঙ্গত, রণবীরকে শেষ দেখা গেছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমাল’ ছবিতে যা ব্লকবাস্টার হয়। ভক্তরা রণবীরকে এরপর নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এ দেখতে পাবেন। এছাড়াও তার হাতে রয়েছে সঞ্জয় লীলা বনশালির ‘লাভ অ্যান্ড ওয়ার’। যেখানে আলিয়া ভাট ও ভিকি কৌশলও অভিনয় করেছেন। অপরদিকে ‘অ্যানিমেল পার্ক’ টাইটেল নিয়ে অ্যানিম্যালের সিক্যুয়েলের কাজও চলছে।

পূর্ববর্তী নিবন্ধহাইকোর্টের ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত
পরবর্তী নিবন্ধ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে