নতুন প্রেমে বিশাল কৃষ্ণা

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা-প্রযোজক বিশাল কৃষ্ণা। ব্যক্তিগত জীবনে ‘অর্জুন রেড্ডি’খ্যাত অভিনেত্রী আনিসা রেড্ডির সঙ্গে দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিলেন। ২০১৯ সালে পারিবারিকভাবে বাগদান সারেন এই যুগল। ভেন্যু থেকে শুরু করে বিয়ের সবকিছুই চূড়ান্ত করা হয়েছিল। কিন্তু পরবর্তীতে বিশাল জানান, আনিসার সঙ্গে তার এই বিয়ে ভেঙে গেছে।

বাগদান ভেঙে যাওয়ার পর আনিসা-বিশালের জীবনের পথ বদলে যায়। এরপর প্রেম-বিয়ে নিয়ে আর খবরের শিরোনাম হননি বিশাল। তবে সম্প্রতি গুঞ্জন চাউর হয়, তামিল-তেলেগু সিনেমার অভিনেত্রী অভিনয়া আনন্দের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বিশাল। আগামী বছর তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এই গুঞ্জনের মাঝে প্রেম-বিয়ে নিয়ে মুখ খুললেন বিশাল।

 

ইন্ডিয়া টুডের সঙ্গে আলাপকালে বিশাল বলেন— ‘বিয়ে মানেই অনেক দায়িত্ব। পেশাগত জায়গা থেকে আমার মাথায় অনেক দায়িত্ব রয়েছে। বিয়ে কোনো ছেলেখেলা নয়। ব্যক্তিগত জীবনের জন্য নিবেদিত হওয়া প্রয়োজন; যেমনটা আপনি আপনার কাজের ক্ষেত্রে করে থাকেন। এখনো বিয়ের জন্য মনস্থির করতে পারিনি। এখন ভাবছি, প্রভাস যেদিন বিয়ে করবে, সেদিন আমিও বিয়ে করব।’

অভিনয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন কিনা তা নিয়ে ‘হ্যাঁ’ বা ‘না’ কিছুই বলেননি বিশাল। তবে কারো সঙ্গে সম্পর্কে রয়েছেন তা নিশ্চিত করেছেন এই নায়ক।

 

বিশাল অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘লাদদি’। তামিল ভাষার এ সিনেমা আগামী ২২ ডিসেম্বর মুক্তির কথা রয়েছে। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন সুনয়না। ড্রামা-অ্যাকশন ঘরানার এ সিনেমা পরিচালনা করেছেন বিনোদ কুমার। এছাড়াও তার হাতে আরো দুটো সিনেমার কাজ রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধ১৬ ডিসেম্বর এড়িয়ে চলবেন যেসব সড়ক