ধানের শীষের শক্তি জনগণ : ইশরাক

পপুলার২৪নিউজ প্রতিবেদক:ধানের শীষের গণজোয়ার দেখে ভোটাররা ভরসা পাচ্ছেন, তারা এবার ভোটকেন্দ্রে যাবেন বলে মনে করছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন।

শনিবার গোপীবাগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

ইশরাক হোসেন বলেন, ভোটাররা এবার ভোটকেন্দ্রে যাবেন, ভোট দেবেন বলে মনস্থির করেছেন। তারা এবার ভয় পাচ্ছে না। প্রতিপক্ষ প্রার্থীর কাছে অনুরোধ, তিনিও যেন প্রভাববিস্তার না করেন সেই আহ্বান জানান।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কোন প্রার্থী কোন পরিবারের তার প্রভাব পড়বে না নির্বাচনে। দেশটা কারও পারিবারিক সম্পত্তি না। ধানের শীষের শক্তি জনগণ। জনগণই এবার ভোটকেন্দ্র উপস্থিত থাকবে। বিএনপির পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।

খালেদা জিয়ার মুক্তি দাবি করে তাবিথ বলেন, খালেদা জিয়া দুর্নীতি ও দুঃশাসনের সঙ্গে আপস করেন না। সব অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার। তাই মিথ্যা মামলায় তাকে সাজা দিয়ে অন্যায়ভাবে কারাগারে আটক রাখা হয়েছে। তিনি গুরুতর অসুস্থ হলেও চিকিৎসা দেয়া হচ্ছে না।

নির্বাচিত হলে রাজধানীতে মাদক-সন্ত্রাস বন্ধ করবেন জানিয়ে তাবিথ আউয়াল বলেন, মিরপুরে চাঁদাবাজি ও মাদক ব্যবসা চলছে। আমরা বিজয়ী হলে এসব নির্মূলে কাজ করব। কাউকে অন্যায় করতে দেয়া হবে না।

পূর্ববর্তী নিবন্ধবধূবেশে ক্যাটরিনার ছবি ভাইরাল
পরবর্তী নিবন্ধসহানুভূতি দেখিয়ে আদালতকে প্রভাবিত করতে চায় না সরকার