ধর্মীয় অনুভূতিতে আঘাত, লতিফ সিদ্দিকীর বিচার শুরু

পপুলার২৪নিউজ ডেস্ক:

ধর্মীয় অনুভূতিতে আঘাত হানা মামলায় আওয়ামী লীগ নেতা সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে বিচার শুরু হয়েছে। বুধবার মাগুরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ এর আদালতে তার বিরুদ্ধে চার্জ গঠনের মাধ্যমে বিচারকাজ শুরু হয়।

মাগুরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর ম্যাজিস্ট্রেট সম্পা বসু সাবেক ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে চার্জ গঠন করে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৮ মে দিন ধার্য করেছেন।

স্থানীয় বিএনপি নেতা সৈয়দ রফিকুল ইসলাম তুষার ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ করে গত ২০১৪ সালের ১৬ অক্টোবর আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে আদালতে এই মামলাটি দায়ের করেন।

আবদুল লতিফ সিদ্দিকী ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর আমেরিকার নিউইয়র্ক সিটির জ্যাকশন হাইটসের একটি হোটেলে পবিত্র ইসলাম ধর্ম এবং হজ নিয়ে আপত্তিকর মন্তব্যের মাধ্যমে ধর্মপ্রাণ মুসলিমদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানেন বলে বাদী মামলায় অভিযোগ করেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী ওয়াসিকুর রহমান কল্লোল জানান, আসামি অনুপস্থিত থাকায় ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে দায়েরকৃত এই মামলাটির চার্জ গঠনের বিষয়টি আসামিকে পড়ে শোনানো সম্ভব হয়নি।

পূর্ববর্তী নিবন্ধজাফর ইকবালকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর
পরবর্তী নিবন্ধউস্কানিতে পা না দেয়ার নির্দেশ খালেদা জিয়ার: ফখরুল