দেশে কেউ গৃহহীন থাকবে না : পলক

পপুলার২৪নিউজ ডেস্ক :
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশে কোনো কেউ আর গৃহহীন থাকবে না।

আজ বুধবার নাটোরের সিংড়া উপজেলায় ৪৮ জন ভূমিহীন পরিবারকে মোট ৭ একর ৩৭ শতাংশ খাস জমি বন্দোবস্তের দলিল হস্তাস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পলক বলেন, ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ১০টি উদ্যোগ বলয়ের মধ্যে রয়েছে বিপন্নে আশ্রয় ও গৃহহীনে গৃহ। এজন্যে সারাদেশে আশ্রয়ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

তিনি বলেন, শুধু তাই নয়, এই প্রকল্পের বাইরেও নানাভাবে অসহায় মানুষদের আবাস ও আবাদের জন্যে জমির বন্দোবস্ত করে দেয়া হচ্ছে। এ সরকার সকল পর্যায়ের মানুষের ভাগ্য উন্নয়নের মধ্যে দিয়ে দেশের উন্নয়ন নিশ্চিত করতে চায়।

সিংড়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. মুশফিকুর রহমান।

এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি ওহিদুর রহমান শেখ।

পূর্ববর্তী নিবন্ধগাপটিল-ওয়ার্নারের পরই তামিম ইকবাল!
পরবর্তী নিবন্ধস্ত্রী-সন্তান নিয়ে বঙ্গবন্ধু সাফারি পার্কে ঘুরলেন জয়