দেশের বাইরে প্রথম ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপন করলো অগ্রণী এক্সচেঞ্জ হাউজ

অর্থনীতি ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ পালনের অংশ হিসেবে প্রথম বঙ্গবন্ধু কর্নার স্থাপন করলো সিঙ্গাপুরে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লিমিটেড। দেশের বাইরে এই প্রথম কোন আর্থিক প্রতিষ্ঠানে কর্পোরেট আবহে বঙ্গবন্ধু কর্নার স্থাপন করা হয়।
১৬ মার্চ বঙ্গবন্ধু কর্নার স্থাপন অনুষ্ঠান উদ্বোধন করেন সিঙ্গাপুরে নিযুক্ত হাই কমিশনার মো. তাউহিদুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ থেকে সংযুক্ত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. শামসুউল-ইসলাম এবং ফরেন রেমিটেন্স ডিভিশনের প্রধান উপ-মহাব্যবস্থাপক রুবানা পারভীন।
এছাড়া বাংলাদেশ হাই কমিশনের শ্রম উইং-এর ১ম সেক্রেটারি আহম্মেদ হোসেন ভুঁইয়া, সিংগাপুর-বাংলাদেশ সোসাইটির প্রেসিডেন্ট মো. জহিরুল ইসলাম, সেক্রেটারি এমদাদ হোসেন, বাংলাদেশ চেম্বার সিঙ্গাপুরের প্রেসিডেন্ট প্রফেসর ড. এম এ রহিম, সেক্রেটারি মো. সাব্বির হোসেন, অগ্রণী এক্সচেজ হাউজের পরিচালক এবং সিইও এ এস এম শরীফুল ইসলাম এবং অপারেশন ম্যানেজার নেছার আহমেদ মিশুক উপস্থিত ছিলেন।
হাই কমিশনার অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এ বঙ্গবন্ধু কর্নার স্থাপনের ভূয়সী প্রশংসা করেন এবং এ উদ্যোগের জন্য অগ্রণী ব্যাংকের এমডি এবং সিইওকে ধন্যবাদ জানান। তিনি অগ্রণী এক্সচেঞ্জ হাউজের সেবার মানের ধারাবাহিক উন্নতিতে সাধুবাদ জানান। এমডি এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলাম দেশের গন্ডি পেরিয়ে প্রবাসে বঙ্গবন্ধুর আদর্শ ও নীতি ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

পূর্ববর্তী নিবন্ধআরও ১২ লাখ ডোজ টিকা ‘উপহার’ পাঠাচ্ছে ভারত
পরবর্তী নিবন্ধ১৯১ জন শহীদ বুদ্ধিজীবীর তালিকা প্রকাশ