দুর্গম পাহাড়ে অভিযান, এমপি আনার হত্যায় জড়িত দুজন গ্রেপ্তার

খাগড়াছড়ি প্রতিনিধি :

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যায় জড়িত দুই আসামিকে খাগড়াছড়ি থেকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের নেতৃত্বে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজনের নাম ফয়সাল ও মোস্তাফিজ।

বুধবার (২৬ জুন) নাম প্রকাশে অনিচ্ছুক খাগড়াছড়ি জেলা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা এ তথ্য জানান। এ বিষয়ে ঢাকায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

এদিকে, গ্রেপ্তার ও অভিযানের বিষয়ে স্থানীয় পুলিশ প্রশাসনের পক্ষে আনুষ্ঠানিক কোনও বক্তব্য পাওয়া যায়নি। নাম প্রকাশে অনিচ্ছুক খাগড়াছড়ি জেলা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, ঢাকা থেকে সরাসরি অভিযান পরিচালিত হয়েছে। গ্রেপ্তার অভিযানের ব্যাপারে ঢাকায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত ১২ মে চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন আনোয়ারুল আজিম আনার। ১৩ মে তাকে কৌশলে ডেকে নিয়ে কলকাতার নিউটাউন এলাকার সঞ্জিভা গার্ডেনসের একটি ফ্ল্যাটে হত্যা করা হয়। পরে মরদেহ টুকরো টুকরো করে বিভিন্ন স্থানে ফেলে দেয় হত্যাকারীরা। এ ঘটনায় ভারত ও বাংলাদেশে অনেকেই গ্রেপ্তার হয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশের একাধিক বন্দর প্রকল্পে একসঙ্গে কাজ করবে এডি পোর্টস গ্রুপ ও সাইফ পাওয়ারটেক
পরবর্তী নিবন্ধরাশিয়া-চীন-ভারতসহ উন্নত দেশ থেকে সমরাস্ত্র কেনা হচ্ছে : প্রধানমন্ত্রী