দুবাইয়ে সাততারা বুর্জ-আল-আরবে উর্বশী

বিনোদন ডেস্ক:

বলিউডে এখনও খুব বেশি কাজ করেননি উর্বশী রাউতেলা। তবে তার রব উপস্থিতি মোটেও তা বুঝতে দেয় না। গ্ল্যামার এবং বিলাসবহুল জীবনের জন্য বরাবরই আলোচনায় থাকেন তিনি।

প্রথম ভারতীয় হিসেবে সম্প্রতি দুবাইয়ের সাততারা হোটেল বুর্জ-আল-আরবে পারফর্ম করেছেন প্রায় ৫০ হাজার দর্শকের সামনে। তবে এই অনুষ্ঠানে হাজারো দর্শকের সামনে পোশাক নিয়ে অস্বস্তিতে পরেন উর্বশী।

কোন পোশাক কীভাবে সামলাতে হয় উর্বশীর তা বেশ ভালোভাবে জানা থাকলেও এদিন আর শেষ পর্যন্ত সামলে উঠতে পারেননি তিনি। ‘আরব ফ্য়াশন উইকে’ সম্পূর্ণ সোনার তৈরি ৪০ কোটির গাউন পরে শো স্টপার হিসেবে হাজির হয়েছিলেন বলিউড ডিভা।

অভিনেত্রীকে অনুষ্ঠানে দেখা গিয়েছিল একটি সমুদ্রনীল রঙ-এর অফ শোল্ডার গাউনে। এই অনুষ্ঠানের একটি ভিডিও উর্বশী নিজেই শেয়ার করেছেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, সাততারা বুর্জ আল আরবে প্রথম ভারতীয় শিল্পী হিসেবে পারফর্ম করেছি। আমাকে জীবনে এই সমস্ত বিশ্বমানের সুযোগ দেওয়ার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।

শোনা যাচ্ছে এই অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য প্রায় ৫ কোটি টাকা নিয়েছেন অভিনেত্রী।

উর্বশীকে শিগগিরই রণদীপ হুদার সঙ্গে ওয়েব সিরিজে দেখা যাবে। এছাড়াও, তাকে দক্ষিণের সিনেমা ‘তিরুত্তু পায়েলে ২’, ‘ব্ল্যাক রোজ’-এর হিন্দি রিমেকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। দ্য লিজেন্ডের মাধ্যমে তামিল সিনেমায়ও অভিষেক হচ্ছে তার। এই ছবিতে তাকে অভিনেতা শ্রবণের বিপরীতে দেখা যাবে।

পূর্ববর্তী নিবন্ধশাকিব-পূজা জুটির ‘গলুই’ ছবির টিজার প্রকাশ
পরবর্তী নিবন্ধবোঝে না সে বোঝে না’র পাখি এবার দক্ষিণে