দানুশকা গুনাথিলাকার থুতনিতে ২২ সেলাই

স্পোর্টস ডেস্ক : দুর্দান্ত ঢাকার ইনিংসের দ্বিতীয় ওভারের তৃতীয় বল। আল আমিনের বল দানুশকা গুনাথিলাকা সুইপ করতে চেয়েছিলেন। টাইমিংয়ে গড়বড়। বল ব্যাট হয়ে আঘাত করে গুনাথিলাকার থুতনিতে। সঙ্গে সঙ্গে রক্ত ঝরতে থাকে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে সোমবার বিপিএলের প্রথম ম্যাচের শুরুতে এই আঘাতে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়তে হয় গুনাথিলাকাকে। নেওয়ার হয় রাজধানীর একটি হাসপাতালে।

তাৎক্ষনিক চিকিৎসায় তার ২২টি সেলাই লেগেছে বলে নিশ্চিত করেছেন ঢাকার অধিনায়ক মোসাদ্দেক হোসেন। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মোসাদ্দেক বলেন, ‘তার ২০/২২টি সেলাই লেগেছে। হাসপাতাল থেকে মাঠে এসেছে। কথা বলছে। আশা করি পরের ম্যাচ খেলতে পারবে।’
এই ম্যাচে গুনাথিলাকা ৯ বলে ১ রান করে সাজঘরে ফেরেন রিটায়ার্ড হার্ট হয়ে। তার পরিবর্তে কনকাশন বদলি হিসেবে মাঠে নামেন লাসিথ ক্রসপুল। ১৫ জনের মধ্যে না থাকায় তার বদলি হিসেবে নামা নিয়ে রয়েছে বিতর্ক।

এই ক্রসপুলের ব্যাটে ভর করে ঢাকা ১৩৭ রানের লক্ষ্য দিতে পারে। ক্রসপুল ৩১ বলে করেন ৪৬ রান। শেষ পর্যন্ত হার ঠেকাতে পারেনি তারা। রান তাড়া করতে নেমে চট্টগ্রাম ৬ উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়ে।

ঢাকা দুই ম্যাচ খেলে ১টিতে জিতেছে আরেকটিতে হেরেছে। পরবর্তী ম্যাচ সিলেটে, ২৭ জানুয়ারি রংপুর রাইডার্সের বিপক্ষে। প্রায় ৫ দিন পর হওয়াতে গুনাথিলাকার খেলায় কোনো সমস্যা হওয়ার কথা না।

পূর্ববর্তী নিবন্ধহাসপাতালে সাইফ আলী খান
পরবর্তী নিবন্ধনিয়ম অনুযায়ী আমরাই বিরোধী দল হব : জিএম কাদের