দাদাগিরির মঞ্চে জাহ্নবি, নাচলেন সৌরভের সঙ্গে

বিনোদন ডেস্ক:

ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘দাদাগিরি’। সঞ্চালনায় রয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সাবেক তারকা ক্রিকেটার সৌরভ গঙ্গুলি। প্রতি শনিবার এবং রোববার রাতে জি বাংলার পর্দায় চোখ আটকায় অসংখ্য দর্শকের। রিয়ালিটি শো ‘দাদাগিরি’ মানেই কোনো না কোনো বিশেষ চমক।

হিন্দুস্তান টাইমস জানায়, সম্প্রতি জি বাংলার ইউটিউব চ্যানেলে আগামী পর্বের নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। আগামী ১৫ মে ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হবেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ‘দাদাগিরি’র এই বিশেষ পর্বে হাজির থাকবেন শ্রীদেবী কন্যা। সবুজ শাড়িতে দেখা যাবে তাকে। সৌরভ গঙ্গুলির সঙ্গে জাহ্নবীকে তার প্রথম ছবি ‘ধড়ক’ এর গানে পা মেলাতে দেখা যাবে।

প্রমোতো দেখা যায়, সৌরভ গাঙ্গুলি মনে করিয়ে দেন এই মঞ্চে একসময় এসেছিলেন জাহ্নবীর বাবা তথা প্রযোজক বনি কাপুর। তার প্রয়াত মা তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীও একসময় এই মঞ্চে এসেছিলেন। এবার মেয়ে এসে পুরো চক্রটা পরিপূর্ণ করলেন।

তবে শ্রীদেবী কন্যা কী একটুও বাংলা বলতে পারেন? দাদার প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেন, আমি শুধুমাত্র একটা লাইন বলতে পারি, তাহলো ‘তাড়াতাড়ি করো।’ সঙ্গে সঙ্গে সৌরভ গাঙ্গুলি হাসি হাসি মুখে বলে ওঠেন, এই লাইনটাই সবাই বলতে পারে।

পূর্ববর্তী নিবন্ধপাম অয়েলে রপ্তানি শুল্ক কমাচ্ছে মালয়েশিয়া, কমবে দাম
পরবর্তী নিবন্ধরাজাপাকসে পরিবার ভারতে পালানোর তথ্য সঠিক নয় : হাইকমিশন