দর্শকদের বিদ্রুপের উচিত জবাব দিলেন রোনালদো

পপুলার২৪নিউজ ডেস্ক:
11গ্যালারি থেকে উড়ে আসা বিদ্রুপ তিনি সহজেই সহ্য করে নিতে পারতেন। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদো নিজেকে খোলসের মধ্যে লুকিয়ে রাখতে অভ্যস্ত নন।
রবিবার বের্নাবাউয়ে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে সহজ ৩-০ গোলে জয়ের রাতে বিতর্কে জড়ালেন পর্তুগিজ তারকা।

ঘটনার সূত্রপাত ম্যাচের ২২ মিনিটে। পা থেকে বল বেরিয়ে যেতেই গ্যালারি থেকে সমর্থকরা তাঁকে বিদ্রুপ করেন। ক্ষুব্ধ রিয়াল তারকা তৎক্ষণাৎ তাদের দিকে তাকিয়ে আপত্তিকর কিছু মন্তব্য করেন, যা ধরা পড়ে মাঠের ধারে রাখা মাইক্রোফোনে।

ভক্তদের শুধু ভৎর্সনা নয়, ৩৮ মিনিটে রোনালদোর বাড়ানো বলেই গোল করেন রিয়াল মাদ্রিদের ২২ বছরের নতুন তারকা মাতেও কোভাচিচ। ৫১ মিনিটে দলের পক্ষে দ্বিতীয় গোল করে উল্লাসে ফেটে পড়েন রোনালদো। দর্শকরাও তখন হাততালি দিয়ে স্বাগত জানান রিয়াল তারকাকে। ৮৩ মিনিটে তৃতীয় গোল করেন পরিবর্ত আলভারো মোরাতা।

ম্যাচের পর জিনেদিন জিদানকেও প্রশ্ন করা হয় রোনালদোর প্রতি দর্শকদের বিদ্রুপ নিয়ে। রিয়াল মাদ্রিদ বস বলেন, “পেশাদারিত্বের সেরা উদাহরণ রোনালদো। আমি তাই এই বিষয়কে খুব গুরুত্ব দিয়ে বিচার করতে চাই না। ” জিদান এটাও মনে করিয়ে দেন যে, ফুটবলারদের উৎসাহিত করাও ভক্তদের দায়িত্বের মধ্যে পড়ে। তিনি বলেছেন, “একই ছন্দে খেলা কারও পক্ষে সম্ভব নয়। দর্শকরা সেটা না বুঝে বাজে মন্তব্য করেন। কিন্তু ফুটবলারদের পাশে থাকাও তাঁদের দায়িত্বের মধ্যে পড়ে। “

পূর্ববর্তী নিবন্ধআহত টাইগারদের ফিটনেস পরীক্ষা আজ
পরবর্তী নিবন্ধইসি গঠনে নাম দিচ্ছে রাজনৈতিক দলগুলো