থাইল্যান্ড থেকে অস্ট্রেলিয়ার পথে শেন ওয়ার্নের মরদেহ

স্পোর্টস ডেস্ক : শেন ওয়ার্নের চলে যাওয়ার প্রায় এক সপ্তাহ পর অবশেষে অস্ট্রেলিয়ায় নেওয়া হচ্ছে তাঁর মরদেহ। আজ বৃহস্পতিবার থাইল্যান্ড থেকে বিশেষ ফ্লাইটে করে অস্ট্রেলিয়াতে নেওয়া হচ্ছে অসি কিংবদন্তির মরদেহ।

ব্যাংকক পোস্টের প্রতিবেদন অনুসারে, আজ থাইল্যান্ডের ডন মুয়েয়াং আন্তর্জাতিক বিমানবন্দর স্থানীয় সময় সাড়ে ৮টায় অস্ট্রেলিয়ার পথে রওনা হয়েছে ওয়ার্নের মরদেহ বহনকারী বিমান। সে সময় অসি তারকার কফিনটি অস্ট্রেলিয়ার পতাকা দিয়ে মুড়ে দেওয়া হয়। দেশের পতাকা জড়িয়ে নিজ দেশে ফিরছে স্পিন জাদুকর ওয়ার্নের নিথর দেহ।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) আগামী ৩০ মার্চ সন্ধ্যায় রাষ্ট্রীয়ভাবে কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের শেষকৃত্য অনুষ্ঠিত হবে। ভিক্টোরিয়া রাজ্য সরকার এরই মধ্যে বিষয়টি নিশ্চিত করেছে।

এক বিবৃতিতে ভিক্টোরিয়া সরকার জানায়, রাষ্ট্রীয়ভাবে কিংবদন্তি লেগ-স্পিনারের শেষকৃত্য মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। জনসাধারণের জন্য অনুষ্ঠানটি উন্মুক্ত থাকবে।

বিবৃতিতে আরো বলা হয়, ‘ওয়ার্ন শুধু একটি ক্রিকেট প্রজন্মকে অনুপ্রাণিত করেননি, তিনি এটিকে সংজ্ঞায়িত করেছেন।’

ভিক্টোরিয়ার প্রধান ড্যানিয়েল এন্ড্রুস বলেন, ‘ওয়ার্নকে বিদায় জানানোর জন্য এর চেয়ে উপযুক্ত জায়গা বিশ্বে আর কোথাও নেই। ভিক্টোরিয়ার জনগণ ৩০ শে মার্চ সন্ধ্যায় এমসিজিতে একটি স্মারক অনুষ্ঠানে খেলাধুলায় অবদানের জন্য ওয়ার্নকে শ্রদ্ধা জানাবেন।’

পূর্ববর্তী নিবন্ধদর্শকদের জন্য উন্মুক্ত থাকছে ডিপিএলের গ্যালারি
পরবর্তী নিবন্ধ৬৯১ কোটি টাকার তেল-চিনি-ছোলা কিনবে সরকার