তিন বডিগার্ডকে চাকরী থেকে ছাঁটাই করলেন সালমান

 

তিন বডিগার্ডকে চাকরী থেকে ছাঁটাই করলেন সালমানপপুলার২৪নিউজ প্রতিবেদক :
বলিউডের শক্তিমান অভিনেতা সালমান খান তার কাছের মানুষদের কাছে ভাইজান নামে বিশেষ পরিচিত। কিন্তু ভালোবাসার পাশাপাশি তার যে অন্য একটি কঠিন রুপ আছে, তা হয়ত কেউ জানেন না। সম্প্রতি নিজের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীদের কাছ থেকে বিশ্বাসঘাতকতার প্রমাণ পেয়ে ক্ষুব্ধ অভিনেতা। জানা গেছে, সঙ্গে সঙ্গে তিন বডিগার্ডকে চাকরি থেকে নিস্তার দিয়েছেন সালমান।
বডিগার্ডদের বিরুদ্ধে অভিযোগ, তারা নাকি সালমানের ব্যক্তিগত তথ্য ফাঁস করে দিচ্ছিলেন। সালমান জানতে পারেন, ওই তিনজন তার বিশ্বাসের সুযোগ নিয়ে এমন কিছু ব্যক্তিগত তথ্য ফাঁস করেছেন, যেগুলো তাদের করা উচিত হয়নি। বডিগার্ডদের কারণে মিডিয়ার কাছে অনেক তথ্য চলে যাচ্ছিল। একথা জানার পরে ওই তিনজনকে বরখাস্ত করে দেন সালমান। তবে তারমধ্যে সালমানের বিশ্বস্ত দেহরক্ষী শেরা নেই।
যদিও এবারই প্রথম নয়, এর আগে ম্যানেজার রেশমা শেঠিকে চাকরি থেকে বহিষ্কার করেছিলেন সালমান। রেশমা নাকি পরিবার ও সোহেল খানের সঙ্গে সালমানের শিডিউল মেলাতে পারছিলেন না।
কদিনা আগে, কবির খানের ‘টিউবলাইট’ ছবির কাজ শেষ করেন সালমান। আসন্ন ঈদের জন্য তৈরি হয়েছে ছবিটি। এছাড়াও ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে অভিনয় শুরু করেছেন সালমান। এটি আগামী ডিসেম্বরে বড়দিনের উৎসবে মুক্তি পাবে। মিড- ডে।
পূর্ববর্তী নিবন্ধডিএসইতে প্রধান সূচক ১৭, সিএসইতে বেড়েছে ৪৫ পয়েন্ট
পরবর্তী নিবন্ধপবিত্র শবে বরাত ১১ মে