তাহির-ওয়াটসনের ছেলের সঙ্গে দৌড় প্রতিযোগিতায় ধোনি (ভিডিও)

পপুলার২৪নিউজ ডেস্ক :

মাঠে সবসময় আবেগ নিয়ন্ত্রণে রাখেন মহেন্দ্র সিং ধোনি। যেকোনো পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখতে পারেন তিনি। এ জন্য তাকে বলা হয় ক্যাপ্টেন কুল।

তবে মাঠের বাইরে অনেকটাই আলাদা ধোনি। মাঝেমধ্যে ক্যাপ্টেন কুলের বর্ম ছেড়ে বেরিয়ে আসেন তিনি। গেল শনিবার এমএ চিদম্বরম স্টেডিয়ামে এমনই দৃশ্যে দেখা গেল তাকে।

চেন্নাই সুপার কিংসের (সিএসকে) দুই খেলোয়াড় ইমরান তাহির ও শেন ওয়াটসনের ছেলের সঙ্গে খেলায় মেতে ওঠেন মাহি। এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। অবশ্য প্রথমে নিজেদের অফিসিয়াল টুইটার পেজে সেটি পোস্ট করে ফ্র্যাঞ্চাইজিটি।

ওই দিন কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে দুরন্ত জয়ের পর দুই খুদের সঙ্গে দৌড়ের আনন্দে মাতেন ধোনি। ভিডিওতে দেখা যায়, হঠাৎ করেই ফ্রেমের বাইরে থেকে ঢুকে পড়েন তিনি। আর দুই বাচ্চার সঙ্গে দৌড়াতে শুরু করেন মাঠেই। এর পর তাহিরের ছেলেকে কোলে তুলে ফিনিশিং লাইনে ফিরে আসেন।

সিএসকের টুইটার হ্যান্ডেলে লেখা হয়েছে, তাহির ও ওয়াটসনের ছেলেরা নিজেদের মধ্যে দৌড়ের লড়াই করছে। আর তাতে যোগ দিলেন লাইটনিং। অসাধারণ!

শিশুদের সঙ্গে সবসময় সাবলীল ধোনি। বহু আগেই তা প্রকাশ্যে এসেছে। মেয়ে জিভা তার অন্তঃপ্রাণ। অবসরে একমাত্র কন্যার সঙ্গে খেলাধুলা ও খুনসুটিতে মেতে থাকেন তিনি। মাঝেমধ্যেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

পূর্ববর্তী নিবন্ধহাসপাতালে দালাই লামা  
পরবর্তী নিবন্ধনাইকো দুর্নীতি মামলায় খালেদার অভিযোগ গঠন শুনানি ২৩ এপ্রিল