তাহিরপুরে আইসক্রিমের লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ

নুর উদ্দিন, ছাতক (সুনামগঞ্জ):

তাহিরপুরে ৫ বছরের শিশুকে আইসক্রিম খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ করেছে এক বখাটে। রবিবার দুপুর ২ ঘটিকায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ব্রাম্মনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বখাটে ব্রাহ্মণগাঁও গ্রামের তাজুল ইসলামের পুত্র মুসলিম উদ্দিনকে (১৮) রাতে পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে।
জানা যায়, রবিবার দুপুর ২ ঘটিকায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের মুসলিম উদ্দিন একই গ্রামের ৫ বছরের এক শিশু কন্যাকে আইসক্রিম খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ির পার্শবর্তী হাওরে নিয়ে যায়। সেখানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। স্বজনরা অনেক খোঁজা-খুঁজির পর ঘটনাস্থল থেকে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। চিকিৎসার জন্য শিশুটিকে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্বজনরা। পরে অবস্থার অবনতি হলে রাত ২টায় সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয় শিশুটিকে। বর্তমানে হাসপাতালে শিশুটিকে চিকিৎসকদের নিবির পর্যবেক্ষণে রাখা হয়েছে।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর বলেন, বখাটে মুসলিম উদ্দিনকে রোববার রাত ১১টার দিকে ব্রাহ্মণগাঁও থেকে আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপ্রশ্নফাঁসের ১২ কারণ রোধে ১৫ উদ্যোগ শিক্ষা মন্ত্রণালয়ের
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রূপালী ব্যাংকে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত