তরুণীকে ভারতের পতিতালয়ে বিক্রির অভিযোগে গ্রেফতার ১

পপুলার২৪নিউজ, জেলা প্রতিনিধি:

ভাল কাজের প্রলোভন দেখিয়ে নারায়ণগঞ্জের এক তরুণীকে (২২) ভারতের একটি পতিতালয়ে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠেছে। এ অভিযোগে মঙ্গলবার দুপুরে ফতুল্লার তল্লা এলাকা থেকে রেজাউল হক নামে এক পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

রেজাউল তল্লা এলাকার হোসেন সর্দার রোডের বাসিন্দা ছোবা ডাক্তারের বাড়ির ৪র্থ তলার ভাড়াটিয়া। একই অভিযোগে পুলিশ তার স্ত্রী সাদিয়া বেগমকেও খুঁজছে।

এ ঘটনায় তরুণীর বড় ভাই বাদী হয়ে ২০১৬ সালের ৩০ আগস্ট নারায়ণগঞ্জ আদালতে একটি পিটিশন মামলা দায়ের করেন। আদালত শুনানি শেষে চলতি বছরের ২২ জানুয়ারি পিটিশন মামলাটির আর্জি এফআইআর হিসেবে গ্রহণ করে মামলা নেয়ার জন্য ফতুল্লা মডেল থানাকে নির্দেশ দেন।

আদালতের ওই নির্দেশ পাওয়ার পরই  মানব পাচারকারী স্বামী-স্ত্রীসহ সাতজনের বিরুদ্ধে একটি মামলা নেয় ফতুল্লা থানা। মামলায় ভারতীয় দুই পাচারকারীকেও আসামি করা হয়।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন মামলার বরাত দিয়ে যুগান্তরকে জানান, মামলার বাদীর পালিত বোন ওই তরুণীকে (২২) ভাল কাজের প্রলোভন দেখায় রেজাউল করিম (৪০) তার স্ত্রী সাদিয়া বেগম (৩২)।

পরে গত বছরের ২৫ মে অন্য সহযোগীদের নিয়ে ওই তরুণীকে বেনাপোল দিয়ে ভারতে নিয়ে পতিতালয়ে বিক্রি করে দেয় ওই দম্পতি।

এর কয়েকদিন পর ওই তরুণী ভারত থেকে তার পালক ভাইকে ফোন করে বিষয়টি জানিয়ে কান্নাকাটি করে তাকে উদ্ধারের আকুতি জানান। ওসি আরও জানান, মামলায় অন্য আসামিদেরও গ্রেফতার ও ময়নাকে উদ্ধারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধশুক্র ও শনিবার ছাড়া শোভাযাত্রা করবে না ছাত্রলীগ
পরবর্তী নিবন্ধকপিলের অনুষ্ঠানে জ্যাকি চ্যান