তরুণীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:মুন্সিগঞ্জের একটি কফি হাউসে এক তরুণীকে (২২) ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণের অভিযোগে মো. মুন্না ভূঁইয়া (২৭) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৭ জুলাই) দুপুরে মুন্সিগঞ্জের আদালতের মাধ্যমে ওই তরুণকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার দিবাগত রাতে সদর উপজেলার সিপাহিপাড়া এলাকার বাড়ি থেকে ওই তরুণকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, বন্ধুত্বের সম্পর্কের সুবাদে গত ২৩ জুন দুপুর আড়াইটার দিকে তরুণীকে সদর উপজেলার সিপাহিপাড়ার কফি হাউসে নিয়ে যান মুন্না। সেখানে দুই বন্ধুর সহযোগিতায় তরুণীকে ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণ করা হয়। এ ঘটনায় মুন্নার নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দুজনকে আসামি করে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা করেন তরুণী। সোমবার গভীর রাতে মুন্নাকে গ্রেফতার করে পুলিশ।

মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. আনিসুর রহমান বলেন, সিপাহিপাড়ার একটি কফি হাউসে ওই তরুণীকে ধর্ষণ করে গোপনে ভিডিও ধারণ করা হয়। পরে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়। এ ঘটনায় তরুণী মামলা করলে মুন্নাকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে কারাগারে পাঠানো হয়। ধর্ষণে সহায়তাকারী অপর দুই আসামিকে গ্রেফতারে অভিযান চলছে

পূর্ববর্তী নিবন্ধরিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ
পরবর্তী নিবন্ধবরিশালে পরকীয়া প্রেমিকার সঙ্গে তরুণের আত্মহত্যা