তকিরহাট-আব্দুল্লাহপুর সড়কে অবৈধ স্থাপনা দখলমুক্ত করতে পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান 

আলমগীর নিশান : ফটিকছড়ি, চট্টগ্রাম :
ফটিকছড়ির সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী ও আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান ওহিদুল আলমের ঐকান্তিক প্রচেষ্টায় মোঃ তকিরহাট হতে আব্দুল্লাহপুরের প্রধান ৪ কিলোমিটার দীর্ঘ সড়কে ২টি কালভাটসহ মোট ৩৭০ মিটার কার্পেটিং এর জন্য ১ম পর্যায়ে ৬৬ লক্ষ টাকা বরাদ্ধ দেয়া হয়। যার উন্নয়ন কাজ চলমান রয়েছে।
সড়কটির প্রসস্থ ২০ ফিট ধরা হলেও মোহাম্মদ তকিরহাটের মুখ হয়ে দক্ষিনে ফজল মার্কেট ও উত্তরে আল মদিনা শপিং কমপ্লেক্স গড়ে তুলে আবুল হোসেন নামে জনৈক ব্যাক্তি অবৈধ দখলে নিয়ে নিয়েছে প্রায় ৮ ফিটের মত সড়ক।
১ লা সেপ্টেম্বর সোমবার সকাল ১১টায় মোহাম্মদ তকিরহাটের মুখে অবৈধ এই স্থাপনা দখলমুক্ত করতে পরিদর্শনে গেলেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব। এ সময় আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান ওহিদুল আলম জুয়েল, জাফতনগর ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম, রাউজান নোয়াজেষপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার্দী সিকদারসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
এ সময় উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব বলেন, সরকারি রাস্তার জায়গা দখল করে যেই বা যারা অবৈধ স্থাপনা গড়ে তুলেছে তাদেরকে আজ থেকে স্ব-উদ্যোগে এইসব খালি করে দিতে হবে। অন্যতায় প্রশাসন ঐসব অবৈধ স্থাপনা ভেঙ্গে ফেলার ব্যাপারে ব্যবস্থা গ্রহন করবে। এছাড়াও ৩ ইউপি চেয়ারম্যানও অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার জন্য মালিকপক্ষের প্রতি আহবান জানান।
পূর্ববর্তী নিবন্ধপর্নো জগতের করুণ গল্প শোনালেন মিয়া খলিফা
পরবর্তী নিবন্ধঘূর্ণিঝড় ডোরিয়ানের তাণ্ডবে বাহামায় ৫ জনের মৃত্যু