ঢাকা প্রিমিয়ার লিগে সাকিব-সাব্বিরের ব্যাটিং তাণ্ডব

স্পোর্টস ডেস্ক : ঢাকা প্রিমিয়ার লিগে ব্যাটিং তাণ্ডব দেখালেন সাকিব আল হাসান। অল্পের জন্য লিস্ট ‘এ’ ক্রিকেটের দ্রুততম ফিফটির মালিক হননি তিনি।
এদিন ব্যাট হাত আলো ছড়িয়েছেন সাব্বির রহমানও। এ দুই ব্যাটারের দারুণ ইনিংসে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ২৯৩ রানের বিশাল সংগ্রহ পায় লিজেন্ডস অব রূপগঞ্জ।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ ও গাজি গ্রুপ ক্রিকেটার্স। বিকেএসপির তিন নম্বর মাঠের সেই ম্যাচে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৯৩ রান সংগ্রহ করেছে রূপগঞ্জ।

মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেএসপির তিন নম্বর মাঠে প্রথমে ব্যাটিংয়ে নেমে মাত্র ২১ বলে অর্ধশতক হাঁকান সাকিব আল হাসান। ২৬ বলে ৫৯ রানের ঝড়ো ইনিংস খেলে সাজঘরে ফিরেন তিনি। এছাড়া জাতীয় দলের বাইরে থাকে সাব্বির রহমানও দেখিয়েছেন ব্যাটিং-নৈপুণ্য। ১০ রানের জন্য শতক বঞ্চিত হয়েছেন তিনি, খেলেছেন ৮৩ বলে ৯০ রানের দুর্দান্ত এক ইনিংস। সাব্বিরের এই ইনিংসে ছিল ৬টি চার ও ৩টি ছক্কা।

রূপগঞ্জের হয়ে ওপেনার রকিবুল হাসান ৪৭ ও নাঈম ইসলাম করেন ৪২ রান। গাজী গ্রুপের পক্ষে খালেদ আহমেদ, আতিক ও মাহবুব দুটি করে উইকেট লাভ করেন। এছাড়া মাহমুদুলের শিকার একটি উইকেট।

পূর্ববর্তী নিবন্ধফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ: বাবা-মায়ের পর চলে গেল শিশু সন্তানও
পরবর্তী নিবন্ধআর্জেন্টিনার বিপক্ষে খেলেই জর্জো কিয়েল্লিনির বিদায়