ঢাকায় মাদক ব্যবসায়ীদের স্থান হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

মাদক ব্যবসায়ীদের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘ঢাকা মেট্রোপলিটন এলাকায় তাদের (মাদক ব্যবসায়ী) স্থান হবে না। আমরা সেই কথা সবাইকে জানিয়ে দেব। তালিকা অনুযায়ী সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে।’

বৃহস্পতিবার রাজধানীর ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

মাদকের ভয়াবহতা তুলে ধরতে গিয়ে কিশোরী ঐশী রহমানের হাতে তার বাবা পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান ও মা স্বপ্না রহমান খুন হওয়ার প্রসঙ্গ উল্লেখ করেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, মাদকের জন্য কী ঘটে, তা আপনারা দেখেছেন। সুতরাং আপনার সন্তান, ভাই, প্রতিবেশী- কে কি করছে লক্ষ্য করুন। এবং মাদকের বিরুদ্ধে পুলিশকে তথ্য দিন।

অনুষ্ঠানে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, প্রথম রমজান থেকে মাদকের বিরুদ্ধে আমাদের চিরুনি অভিযান শুরু হয়েছে। এখন পর্যন্ত বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারসহ অনেক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন এলাকার সকল মাদক স্পট গুড়িয়ে দেওয়া হবে।

তিনি আরও বলেন, প্রত্যেককে ধরে বিচারের আওতায় নিয়ে আসা হবে। জনগণের সহযোগিতা নিয়ে পাড়া-মহল্লার মাদক স্পটগুলো গুড়িয়ে দেওয়া হবে। কারণ, মাদক যেকোনো অপরাধের চেয়ে ভয়াবহ।

মাদকবিরোধী প্রচার অভিযানে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম, ডিবির অতিরিক্ত কমিশনার দেবদাশ ভট্টাচার্য, অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃষ্ণ পদ রায়, যুগ্ম কমিশনার (ক্রাইম) শেখ নাজমুল আলমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধসাংসদ বদি অপরাধী হলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে : কাদের
পরবর্তী নিবন্ধসবচেয়ে শক্তিশালী পাসপোর্ট জাপানের, বাংলাদেশ ৯৪তম