ডিএসই চেয়ারম্যানের ব্রোকারেজ হাউজ পরিদর্শন

নিউজ ডেস্ক : দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) পিএলসির চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু প্রথমবারের মতো মতিঝিলে অবস্থিত প্রতিষ্ঠানটির বেশ কিছু ব্রোকারেজ হাউজ পরিদর্শন করেছেন।

রোববার (২৮ জুলাই) ডিএসইর চেয়ারম্যান ব্রোকারেজ হাউজে সশরীরে উপস্থিত হয়ে ট্রেকহোল্ডার প্রতিনিধি এবং বিনিয়োগকারীদের সাথে কুশল বিনিময় করেন। এ সময় বিনিয়োগকারীদের লেনদেন কার্যক্রমে কোনও ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছে কি না, সে বিষয়ে খোঁজখবর নেন তিনি।

ডিএসই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিনিয়োগকারীদের লেনদেন কার্যক্রমে যে কোনও ক্রান্তিকালে যেন বাধার সম্মুখীন না হয়, সে বিষয়ে ঢাকা স্টক এক্সচেঞ্জ সর্বদা তৎপর রয়েছে বলে জানান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু। পুঁজিবাজার উন্নয়নে খুব শিগগিরই সব স্তরের বিনিয়োগকারীদের সাথে মতবিনিময় করবেন বলেও জানান ডিএসইর চেয়ারম্যান।

ঢাকা স্টক এক্সচেঞ্জের তিন কার্যদিবস লেনদেন বন্ধ থাকার পর সব ব্রোকার এবং শাখা অফিস লেনদেনে অংশগ্রহণ করায় সকলকে ধন্যবাদ জানান ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু এবং ভবিষ্যতে পুঁজিবাজারের যে কোনও ক্রান্তিকালে কোনরকম আতংকিত না হয়ে ধৈর্য ধরার আহ্বান জানান। এ সময় তার সাথে ছিলেন ডিএসইর জিএম এন্ড কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান এবং উপ-মহাব্যবস্থাপক মো. শফিকুর রহমানসহ আরও অনেকে।

পূর্ববর্তী নিবন্ধবৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সব কর্মসূচি প্রত্যাহার
পরবর্তী নিবন্ধওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল ইংল্যান্ড