‘ডাঙ্কি’ দেখে শাহরুখের ভক্তদের উচ্ছ্বাস

বিনোদন ডেস্ক : চলতি বছরের শুরুতে দাপটের সঙ্গে পর্দায় ফিরেন বলিউড বাদশা শাহরুখ খান। বছরের শেষে ‘ডাঙ্কি’ নিয়ে রুপালি পর্দায় হাজির হলেন তিনি। রাজকুমার হিরানি পরিচালিত এ সিনেমা ২১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে। আজ ভোর ৫টা ৫৫ মিনিটে ভারতে সিনেমাটির প্রথম শো প্রদর্শিত হয়।

এদিকে, ভোর রাত থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহের দৃশ্য। মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, শাহরুখের কাট আউটের সামনে উদযাপন করছেন ভক্তরা। ক্যাপশনে লেখা, ‘ভোর সাড়ে ৫টা। শীতে জমে যাওয়ার মতো অবস্থা। কিন্তু ‘ডাঙ্কি’ সিনেমার উদযাপন থামানো যাচ্ছে না। ‘পাঠান’, ‘জওয়ান’ সিনেমার মুক্তির সময়েও শাহরুখ ভক্তদের এমন পাগলামি দেখেছি। ‘ডাঙ্কি’ সিনেমার রিভিউ নিয়ে বলব, এটি শাহরুখ-রাজকুমারের ক্যারিয়ারের সেরা সিনেমা।’

অমিত নামে একটি এক্স আইডি থেকে আরেকটি ভিডিও পোস্ট করা হয়েছে। এ ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘এটি ব্লকবাস্টার নয়, মেগা ব্লকবাস্টার সিনেমা। শাহরুখ খানের চরিত্র আপনার হৃদয়ে ঢেউ তুলবে। ১ হাজার কোটি আয় করবে।’

আমির আনসারি আরেকটি ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘রাজকুমার হিরানি নির্মিত সিনেমার এটি সেরা। সিনেমাটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছি। ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমার চেয়েও এটি ভালো।’ এমন অসংখ্য রিভিউ ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

প্রথমবার ‘ডাঙ্কি’ সিনেমায় শাহরুখের সঙ্গে কাজ করেছেন রাজকুমার হিরানি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— তাপসী পান্নু, দিয়া মির্জা, বোমান ইরানি প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআবারও বিলাসবহুল গাড়ি কিনলেন শহিদ কাপুর
পরবর্তী নিবন্ধধর্ষণ মামলায় দানি আলভেজের ভাগ্য নির্ধারণ ৫ ফেব্রুয়ারি