টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে যুবক নিহত

জেলা প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে মোহাম্মদ হোসেন (৩২) নামে এক স্থানীয় যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরেক রোহিঙ্গা যুবক।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ন্যাচার পার্ক সংলগ্ন উত্তর দমদমিয়ায় এ ঘটনা ঘটে। কক্সবাজার-১৬ এপিবিএন’র অধিনায়ক (এএসপি) মো. তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মোহাম্মদ হোসেন হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকার বাচ্চুর ছেলে। গুলিবিদ্ধ যুবক মুহাম্মদ আয়াছ (১৯)
জাদিমুরা- ২৭ নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা নজিবুল্লাহর ছেলে।

রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত কক্সবাজার-১৬ এপিবিএন’র অধিনায়ক তারিকুল ইসলাম জানান, রোহিঙ্গা ডাকাত কর্তৃক অপহরণের প্রতিবাদ করায় ডাকাতদল এলোপাতাড়ি গুলি করলে রোহিঙ্গা আয়াছ ও স্থানীয় মোহাম্মদ হোসেন গুলিবিদ্ধ হন।

আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। পরে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ মোহাম্মদ হোসেন মারা যান। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

এ ঘটনায় রোহিঙ্গা ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে। সেই সঙ্গে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান এএসপি মো. তারিকুল ইসলাম।

পূর্ববর্তী নিবন্ধদীর্ঘদিন কাজ ফেলে রাখবে যেসব ঠিকাদার তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা : ওবায়দুল কাদের
পরবর্তী নিবন্ধউখিয়া সীমান্তে ‘বন্দুকযুদ্ধে’ মাদককারবারি নিহত