টানা দুই হারে এলপিএল শুরু হৃদয়-মোস্তাফিজের

স্পোর্টস ডেস্ক : লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) শুরুটা একদমই ভালো হয়নি মোস্তাফিজুর রহমান এবং তাওহীদ হৃদয়ের ডাম্বুলা সিক্সার্সের। টানা দুই ম্যাচে বড় পুঁজি পেয়েও ম্যাচ জিততে পারেনি ফ্র্যাঞ্চাইজিটি। দ্বিতীয় ম্যাচে ১৯১ রানও ডিফেন্ড করতে পারেনি তারা।

গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন
বুধবার (৩ জুলাই) পাল্লেকেলেতে শ্বাসরুদ্ধকর লড়াইয়ে মোস্তাফিজ-হৃদয়দের ডাম্বুলাকে ৪ উইকেটে হারিয়েছে জাফনা কিংস। এদিন দুর্দান্ত বোলিং করেছেন মোস্তাফিজুর রহমান, তবে হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে এই টাইগার পেসারকে।

এদিন আগে ব্যাট করে কুশাল প্যারেরার অপরাজিত ১০২ রানের ইনিংসে ভর করে ১৯১ রানের বড় পুঁজি পায় ডাম্বুলা। জবাব দিতে নেমে চারিথ আসালাঙ্কার ফিফটি এবং আভিষ্কা ফার্নান্দোর ৩৪ বলে ৮০ রানের ইনিংসে ভর করে ৪ উইকেট হাতে থাকতেই জয় তুলে নেয় জাফনা কিংস।

এই ম্যাচে ডাম্বুলার বাকি বোলাররা যখন রান খরচ করতে ব্যস্ত। তখন প্রথম তিন ওভারে ১৯ রান দিয়ে ২ উইকেট তুলে নেন ফিজ। তবে শেষটা ভালো হয়নি এই টাইগার পেসারের। ১৯তম ওভারে বোলিংয়ে এসে ১১ রান খরচ করেন তিনি।

এতে শেষ ওভারে জাফনার লক্ষ্য দাঁড়ায় ৪ রান। যার ফলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় মোস্তাফিজদের। এ ছাড়াও আরেক বাংলাদেশি তাওহীদ হৃদয়ও ছিলেন ডাম্বুলার একাদশে। তবে ব্যাট করার সুযোগ পাননি তিনি। প্রথম ম্যাচে করেছিলেন মাত্র ১ রান।

পূর্ববর্তী নিবন্ধবিএনপির মনের জোর কমে গলার জোর বেড়েছে: ওবায়দুল কাদের
পরবর্তী নিবন্ধ৩ কোটি ২৪ লাখ টাকার অবৈধ সম্পদ, নায়ক শান্তর নামে মামলা