ঝিনাইদহ জঙ্গি আস্তানায় অভিযান সমাপ্ত

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের জঙ্গি আস্তানায় চালানো অভিযান শেষ করা হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে অভিযান শেষ করা হয়। কিছুক্ষণের মধ্যে সংবাদ সম্মেলনে অভিযান প্রসঙ্গে বিস্তারিত তুলে ধরা হবে বলে জানা গেছে।

এর আগে আজ বুধবার সকাল সাড়ে ৮টায় দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু করে র‍্যাব। ঘটনাস্থল থেকে ২০০ গজের মধ্যে ১৪৪ ধারা বলবৎ রাখা হয়।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় প্রথম দফা অভিযান স্থগিত ঘোষণা করা হয়। ওই অভিযানে দুইটি সুইসাইডাল ভেস্ট, পাঁচটি শক্তিশালী বোমা, ১৮টি ডিনামাইট স্টিক, ১৮৬টি বোমা তৈরির সার্কিট এবং একটি অ্যান্টি মাইন উদ্ধার করে।

অভিযান উপলক্ষে ঘটনাস্থলে ঢাকা থেকে আসা র‌্যাবের মিডিয়া উইং প্রধান মুফতি মাহমুদ খান, পরিচালক অপারেশন লে.কর্নেল মাহমুদ, র‌্যাব ৬ এর কমান্ডিং অফিসার অ্যাডিশনাল ডিআইজি খন্দকার রফিকুল ইসলাম, ঝিনাইদহ র‌্যাবের অধিনায়ক মেজর মনির আহমেদ প্রমুখ ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মনির আহমেদ জানান, সোমবার রাতে সেলিম ও প্রান্ত নামের দুইজনকে গ্রেপ্তার করে র‍্যাব। তারা নিউ জেএমবির সদস্য বলে পুলিশ জানায়।

পুলিশ আরো জানায়, গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি মোতাবেক গতকাল পোড়াহাটি গ্রামের জঙ্গি আস্তানায় অভিযান চালানো হয়। সুইসাইডাল ভেস্ট, শক্তিশালী বোমাসহ বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধগার্মেন্ট কর্মীকে ধর্ষণের দায়ে যুবক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধ মরুভূমিতে ভারতের যুদ্ধের মহড়া