ঝালকাঠিতে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির শহরে স্কুলছাত্রীকে বাসা থেকে ডেকে নিয়ে রাতভর সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণি পড়ুয়া ওই স্কুলছাত্রীর সঙ্গে রনি নামের এক যুবকের প্রেমের সম্পর্ক রয়েছে। সেই সূত্র ধরে তাদের পূর্ব পরিচিত রাব্বি নামের এক যুবক ওই ছাত্রীর মোবাইল ফোনে কল দিয়ে তাকে বাসা থেকে ডেকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নেয়।

এরপর শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে নিয়ে ওই ছাত্রীকে রাব্বি, রনি, নাছির ও খান বোডিংয়ের ম্যানেজার চাঁনমিয়া পালাক্রমে রাতভর ধর্ষণ করে।

পরদিন সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় মেয়েটি বাসায় ফিরে তার মায়ের কাছে ঘটনা জানায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা ঝালকাঠি সদর থানায় অভিযোগ দায়ের করেন। এর পরপরই অভিযান চালিয়ে পুলিশ ১২ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করে।

মঙ্গলবার (১ মার্চ) ঝালকাঠি সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, মামলা দায়েরের পর সোমবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে অভিযুক্ত চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআইপিএল শুরুর আগেই গুজরাট লায়ন্সকে দুঃসংবাদ দিলেন জেসন রয়
পরবর্তী নিবন্ধদেশে মোট ভোটার ১১ কোটি ৩২ লাখ