জয়ের ব্যাপারে আমি আশাবাদী : তাপস

নিজস্ব প্রতিবেদক:ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, জয়ের ব্যাপারে আমি আশাবাদী। জনগণ যে রায় দেবে সেই রায় মেনে নিতে আমি প্রস্তুত।

তিনি বলেন, নির্বাচন অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। কারও এজেন্টকে বাধা দেয়া হয়নি। ইভিএম পদ্ধতি সহজ ও আধুনিক।

শনিবার সকাল ৮টায় ধানমন্ডি কামরুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তার ভোটাধিকার প্রয়োগ শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

তাপস বলেন, আমি সকালেই বেশ কিছু কেন্দ্র পরিদর্শন করেছি। মানুষ লাইনে দাঁড়িয়ে শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রয়োগ করছেন। কোথাও কোনো অঘটন এখনও ঘটেনি। আশা করছি, সারাদিনই মানুষ শান্তিপূর্ণ পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

জনগণ আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে এই আশা করি।

ইভিএম প্রসঙ্গে তাপস বলেন, ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) খুব সহজভাবেই ভোট দিলাম। এই প্রথম আমি ইভিএমে ভোট দিলাম। কাউন্সিল পদে ধানমন্ডি ১৫ নং ওয়ার্ডের রফিকুল ইসলামকে ঘুড়ি মার্কায় ভোট দিয়েছে।

তিনি আরও বলেন, ‌আমি যখন গণসংযোগ করেছি। তখন দেখেছি ঢাকাবাসীকে ইভিএম নিয়ে তাদের মধ্যে কোনো শঙ্কা ছিল না। এটাকে ঢাকাবাসী সাদরে গ্রহণ করবে এবং উন্নত নগরী করার জন্য নৌকায় ভোট দেবে।

বিরোধী প্রার্থীরা অভিযোগ করছেন তাদের বিভিন্ন কেন্দ্রে ঢুকতে দেয়া হয়নি- এমন এক প্রশ্নের জবাবে তাপস বলেন, আমি মনে করি তাদের সেই সাংগঠনিক শক্তি, কাঠামো নেই বলেই তারা আমাদের ওপর দোষ চাপাচ্ছে। এটি সম্পূর্ণ অমূলক একটি অ‌ভি‌যোগ।

পূর্ববর্তী নিবন্ধরাজশাহী সীমান্ত থেকে ৫ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ
পরবর্তী নিবন্ধচীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২৫৯