জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে ৩ শ্রমিকের মৃত্যু

পপুলার২৪নিউজ ডেস্ক:

জামালপুরের ইসলামপুরে বিদ্যুৎ লাইনের সংস্কার কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুরের হাসান (৩২), গাইবান্ধার সাঘাটা উপজেলার হলুদিয়া গ্রামের তাহের আলী (৩০) ও ওবায়দুর (৩২)।

স্থানীয়রা জানান, ইসলামপুর উপজেলার মধ্যদরিয়াবাদ এলাকায় বোরো ধানখেতে পানির মধ্যে দাঁড়িয়ে বিদ্যুৎ লাইনের সংস্কার কাজ করছিল পল্লীবিদ্যুতের নিযুক্ত ঠিকাদারের শ্রমিকরা।বিকেল সোয়া ৪টার দিকে একটি বৈদ্যুতিক খুঁটি ছিটকে সঞ্চালন লাইনের তার মাটিতে পড়লে ওই তিনি শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এই ঘটনায় আহত হন আরও পাঁচ শ্রমিক। এদের মধ্যে- হেলাল, জুয়েল, শফিকুল, মিঠুন নামে চার শ্রমিককে জামালপুর জেনারেল হাসপাতাল ও রুবেল নামে এক শ্রমিককে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পল্লীবিদ্যুৎ সমিতির ইসলামপুর আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম ভজন কান্তি বর্মণ বলেন, ওই এলাকায় পল্লী বিদ্যুতের ঠিকাদার বায়েজিদের শ্রমিকরা কাজ করছিলেন। নিয়ম অনুযায়ী ঠিকাদার কাজ করার সময় আমাদের অবহিত করলে আমরা ওই এলাকায় বিদ্যুৎ বন্ধ রাখতাম। কিন্ত ঠিকাদার কাজ করার বিষয়টি আমাদের অবহিত না করায় সেখানে বিদ্যুৎ লাইন চালু ছিল।

পূর্ববর্তী নিবন্ধআল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫% নগদ ও ৫% স্টক লভ্যাংশ অনুমোদন
পরবর্তী নিবন্ধবিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন খালেকের স্ত্রী