জাতীয় মহাসড়ক নির্মানে গোপালগঞ্জ সড়ক বিভাগের উচ্ছেদ অভিযান শুরু

গোপালগঞ্জ প্রতিনিধি:

জাতীয় মহাসড়ক নির্মান করতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে গোপালগঞ্জ সড়ক বিভাগ। আজ মঙ্গলবার সকাল থেকে টেকেরহাট-গোপালগঞ্জ-ঘোনাপাড়া সড়কে এই উচ্ছেদ অভিযান চলে। এদিন সড়কটির গঙ্গারামপুর, গয়লাকান্দি, শান্তিপুর, জলিরপাড়, বানিয়ারচর এলাকার দুই শতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দেওয়া হয়। উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন সড়ক ও জনপদ অধিদপ্তর খুলনা জোনের স্টেট এন্ড ল অফিসার অনিন্দিতা রায়।

উচ্ছেদ অভিযান চলাকালে গোপালগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদ হোসেন, মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রাশেদ, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, উপ-সহকারী প্রকৌশলী কামরুজ্জহামান, উপ-সহকারী প্রকৌশলী রাছেল শিকদার, পাউবো সার্ভেয়ার রবীন্দ্রনাথ রায়, সওজ সার্ভেয়ার শিবলী সাদিক, সোহাগসহ পুলিশ, পল্লীবিদ্যুৎ, ফায়ার সার্ভিসের জনবল, স্থানীয় জনপ্রতিনিধিগন ও ব্যাবসায়ীরা উপস্থিত ছিলেন।

সড়ক ও জনপদ অধিদপ্তর খুলনা জোনের স্টেট এন্ড ল অফিসার অনিন্দিতা রায় বলেন, সম্প্রতি টেকেরহাট- গোপালগঞ্জ- ঘোনাপাড়া রুটে প্রায় ৬শ কোটি টাকা ব্যয়ে জাতীয় মহা-সড়কর নির্মান কাজ শুরু হয়েছে। একারনে ৪৪ কিলোমিটার দৈর্ঘের এই সড়কটির নির্মান ও প্রসস্থতা বৃদ্ধির জন্য এই উচ্ছেদ অভিযান চলছে। গোপালগঞ্জ – কোটালীপাড়া-পয়সারহাট রুটেও উচ্ছেদ অভিযান চলবে। আগামী ৩১ মার্চ বিকাল ৫ টা পর্যন্ত এই অভিযান চলবে।

পূর্ববর্তী নিবন্ধগাজীপুরে স্কুলছাত্র সানাউল্লা হত্যা: হাইকোর্টে সব আসামি খালাস
পরবর্তী নিবন্ধকরোনায় আজও একজনের মৃত্যু, শনাক্ত ৬৯