জাতির পিতার প্রতি ফেরদৌসের শ্রদ্ধা নিবেদন

বিনোদন ডেস্ক : এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ী হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। চলচ্চিত্রের নান্দনিক অভিনয়ের মতো প্রথমবার নির্বাচনের মাঠে নেমেও সবাইকে তিনি রীতিমতো চমকে দিয়েছেন। তিনি ঢাকা-১০ আসনে নির্বাচন করেছেন।

নির্বাচনের মাঠে নামার পর থেকেই তার সমার্থক ও ভক্তরা আশা করেছিলেন ফেরদৌস জয়ী হয়ে ফিররেন। তিনি সবার প্রত্যাশা পূরণ করেছেন। এবার তিনি অভিনেতা আইনপ্রণেতার পরিচয়ে ভক্তদের মাঝে ফিরেছেন।

রাজনীতির মাঠের এমন সাফল্যে উচ্ছ্বসিত ফেরদৌস। সেই সঙ্গে আনন্দিত তার ভক্ত-অনুরাগীরা। নির্বাচনের ফলফল ঘোষাণার পর থেকেই তিনি তার সহকর্মীদের কাছ থেকে শুভেচ্ছা ও ভালোবাসায় ভাসছেন।

নির্বাচনে জয় লাভের পর আজ (৮ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এ নায়ক।

শ্রদ্ধা নিবেদনর সময় ফেরদৌসের সঙ্গে ছিলেন ঢাকা-১০ আসনের নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে ফেরদৌকে বরণ করে নেন। এরপর সবাইকে নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবেন ফেরদৌস।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের সময় ফেরদৌসের সঙ্গে ছিলেন নায়ক রিয়াজ, অভিনেত্রী তারিন ও নিপুণ।

ফেরদৌস আহমেদ গণমাধ্যমকে বলেন, আজ সকালটা শুরু করেছি বাবার কবর জেয়ারতের মাধ্যমে। আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য আমার নির্বাচনী এলাকার সব ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সবাইকে সঙ্গে নিয়ে এলাকার উন্নয়ন করতে চাই।

রাজধানীর ধানমন্ডি, হাজারীবাগসহ আশপাশের এলাকা নিয়ে ঢাকা-১০ আসন। এ আসনে ফেরদৌস আহমেদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন ন্যাশনাল পিপলস পার্টির কে এম শামসুল আলম (আম), জাতীয় পার্টির হাজি মো. শাহজাহান (লাঙ্গল), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের (মুক্তিজোট) শাহরিয়ার ইফতেখার (ছড়ি) এবং বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) মো. বাহারানে সুলতান বাহার (টেলিভিশন)।

পূর্ববর্তী নিবন্ধডিসেম্বরের সেরা হওয়ার দৌড়ে তাইজুল ইসলাম
পরবর্তী নিবন্ধশেখ হাসিনাকে মমতা ব্যানার্জীর অভিনন্দন