জন্মদিনে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ঐশী

পপুলার২৪নিউজ ডেস্ক:
তারকাদের জন্মদিন খুব জাঁকজমক ও আড়ম্বর থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু সবার থেকে ব্যতিক্রমী একটি জন্মদিন কাটালেন বাংলাদেশের উদীয়মান মডেল ও অভিনেত্রী, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী। ২৭ আগস্ট সারাটা দিনজুড়ে এই সৌন্দর্যের তারকা সামাজিক যোগাযোগমাধ্যম বা মোবাইলে জন্মদিনের অগণিত শুভেচ্ছা তো পেয়েছেনই, কিন্তু তার বন্ধুরা তাকে যে সারপ্রাইজ দিয়েছেন তা একেবারেই অতুলনীয়।
মঙ্গলবার দুপুরে ঐশীর বন্ধুরা তাকে নিয়ে যান রাজধানীর খিলগাঁও এলাকার নন্দীগ্রামে। সেখানে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ‘প্রথম অক্ষর’ নামে একটি স্কুল আছে। প্রায় ৫০ জন ছাত্র-ছাত্রী রয়েছে স্কুলটিতে। সেখানেই ঐশীর জন্মদিন উদযাপনের আয়োজন করেন তার বন্ধুরা।
এই অবহেলিত শিশুদের সঙ্গে জন্মদিনের কেক কেটেছেন ঐশী। তাদের মুখে খাবার তুলে দিয়েছেন তিনি। সবার সঙ্গে দুপুরের খাবার খেয়েছেন। এর চেয়ে বড় মানবিক ও স্বর্গীয় অনুভূতি আর কি কিছু হতে পারে?
নিজের জন্মদিন প্রসঙ্গে ঐশী বলেন, ‘সারাদিন অনেকেই আমাকে কল করে এবং ফেসবুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু আমার এই জন্মদিনের সেরা সময়টা কেটেছে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে। আমার বন্ধুরা আমাকে চমকে দেওয়ার জন্য তাদের সঙ্গে সময় কাটানোর ব্যবস্থা করে। সত্যি মনের ভেতর থেকে অন্যরকম একটা প্রশান্তি পাচ্ছি।’
ঐশীর গ্লামারাস ক্যারিয়ারে এই সাদাসিধে সময়টুকু যেন তাকে গভীর জীবনোপলব্ধি দিয়েছে। দারুণ খুশি তিনি এই শিশুদের উষ্ণ ভালোবাসার ছোঁয়া পেয়ে।
গেল বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হয়ে বিশ্বমঞ্চে বাংলাদেশকে আলোকিত করেছেন ঐশী। বর্তমানে একটি মোবাইল কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন তিনি। তার হাতে রয়েছে ‘আদম’, ‘স্বপ্নবাজি’ ও ‘মিশন এক্সট্রিম’ নামে তিনটি সিনেমার কাজ। এর মধ্যে ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় তিনি জুটি বেঁধে কাজ করছেন আরিফিন শুভ’র সঙ্গে।

 

পূর্ববর্তী নিবন্ধরানুকে ৫৫ লাখ রুপির বাড়ি উপহার দিলেন সালমান
পরবর্তী নিবন্ধহাসপাতাল ছেড়ে বাসায় ফিরছেন এটিএম