জন্মদিনে শাহরুখকে দেখতে মান্নাতের সামনে ভক্তদের ভিড়

বিনোদন ডেস্ক:

বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন আজ (২ নভেম্বর)! এবারের বিশেষ দিনটি অবশ্য এই সুপারস্টারের কাছে একটু অন্যরকমই বটে। মাকদসহ বড় ছেলে আরিয়ান খানের আটক-গ্রেফতার মিলিয়ে গত কিছুদিন ধরে খুব খারাপ সময় পার করেছেন কিং খান। অবশেষে জামিনে মুক্ত হয়ে বাসায় ফিরেছেন আরিয়ান। শাহরুখের মুখেও ফিরেছে হাসি।

জন্মদিনের আগে শাহরুখের মুখের এই হাসি তার ভক্তদেরও দিয়েছে স্বস্তি। প্রতি বছরই জন্মদিন প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য অধীর অপেক্ষায় থাকেন তার অনুরাগীরা। শাহরুখের বাড়ি মান্নাতের বাইরে এদিন তিল ধারণের জায়গা থাকে না! মানুষকে সামলাতে পুলিশ পর্যন্ত হিমশিম খান।

এবারও তা হলো। শাহরুখকে একবার দেখার জন্য সোমবার মাঝরাত থেকেই মান্নাতের সামনে হাজির হতে থাকে জনতা। রাত ১২টা বাজতেই সমবেতভাবে গাওয়া হল ‘হ্যাপি বার্থ ডে’। তার বেশ কিছু ভিডিও এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, এদিন মান্নাতের বাইরে জনতার এত ভিড় যে গাড়ি চলাচলে সমস্যা হচ্ছে। পুলিশ সবাইকে সরিয়ে গাড়ি যাওয়ার রাস্তা করে দিচ্ছেন।

প্রতিবারই বাড়ির ছাদ থেকে সকল অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন শাহরুখ। ছোট ছেলে আব্রামও থাকেন তার সাথে মাঝে মাঝে। এর আগে আরিয়ান বা সুহানাকে নিয়েও মান্নাতের ছাদে আসতেন তিনি।

তবে, এবার শাহরুখের জন্মদিন নিয়ে একটা দোটানা কাজ করছে সবার মনে! শাহরুখ অনুরাগীদের ভয়, আরিয়ান-বিতর্কের পর দেখা দেবেন তো তিনি! কারণ, ছেলে গ্রেফতার হওয়ার পর থেকে নিজেকে লোকচক্ষুর অড়ালেই রেখেছেন!

আপাতত মান্নাতের বাইরে জড়ো হওয়া সবার অপেক্ষা শাহরুখকে ঘিরে। কখন তিনি আসবেন, আর একটু হাত নাড়বেন! আর তখনই যে ভক্তরা আনন্দে মেতে উঠবেন!

 

পূর্ববর্তী নিবন্ধ৫৬ বছরে পা দিলেন শাহরুখ খান
পরবর্তী নিবন্ধঢাবি ‘খ’ ইউনিটের ফল প্ৰকাশ, ফেল ৮৩ শতাংশ