জঙ্গিবাদকে কৌশল হিসেবে নিয়েছে বিএনপি: নৌমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

বোমা মেরে মানুষ মারা থেকে শুরু করে জঙ্গিবাদের মদত, কী করেনি বিএনপি-জামায়াত? বিএনপি-জামায়াত জোটের সমালোচনা করে এমনই প্রশ্ন ছুড়েছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। শুক্রবার দুপুরে  নারায়ণগঞ্জ নদী বন্দরে ড্রেজিং সহায়ক ২০টি নৌযানের আনুষ্ঠানিক উদ্বোধনকালে তিনি এ প্রশ্ন ছোড়েন। মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত মানুষ মারা ছাড়া আর কিছুই উপহার দেয়নি। তারা চায় না দেশের কোনো উন্নয়ন হোক। এজন্য তারা এখন ক্ষমতায় যাওয়ার নতুন কৌশল হিসেবে জঙ্গিবাদকে বেছে নিয়েছে।

শাজাহান খান বলেন, বিএনপি-জামায়াত জাতীয় পতাকা ভূলুণ্ঠিত করা থেকে শুরু করে নিরীহ মানুষকে হত্যা করতেও দ্বিধাবোধ করেনি। আপনারা বলেন তো, কী করেনি বিএনপি-জামায়াত? তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশে কয়েকবার হামলা করেছে। কিন্তু তাদের সে ইচ্ছা পূরণ হয়নি। এই জঙ্গিবাদের উদ্ভব হয়েছে বিএনপির আমলে। বিএনপি বাংলা ভাইকে সৃষ্টি করেছে, কিন্তু তারা বলতো এটা মিডিয়ার সৃষ্টি। কিন্তু এখন বোঝা যায় এসব কাদের তৈরি।

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে রাজনৈতিক নাটক করার অভিযোগ তুলে তিনি বলেন, শেখ হাসিনা নাটক জানেন না। নাটক করে বিএনপি-জামায়াত। তারা জজ মিয়া নাটক করেছিলো, কিন্তু জাতি সেটা ধরে ফেলেছে। আওয়ামী লীগ কোনো নাটক করে না, আর করবেও না। এছাড়া জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। এটা শুধু প্রতিহত করলে হবে না, জঙ্গিবাদকে নির্মূল করতে হবে। এজন্য আওয়ামী লীগ সরকারকে আবারও সামনের নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করে জঙ্গিবাদ নির্মূলের সুযোগ দিতে হবে।

পূর্ববর্তী নিবন্ধজোর করে নামানো যাত্রীকে ক্ষতিপূরণ দিল ইউনাইটেড এয়ারলাইন্স
পরবর্তী নিবন্ধসব দলই কৌশল অবলম্বন করে : বাণিজ্যমন্ত্রী