জগন্নাথপুর-রাণীগঞ্জ সড়ক : ব্রিজের অ্যাপ্রোচে ধস, যান চলাচল বন্ধ

নুর উদ্দিন, ছাতক (সুনামগঞ্জ)প্রতিনিধি,পপুলার২৪নিউজ :

জগন্নাথপুর-রাণীগঞ্জ সড়কের নারিকেলতলা নামক স্থানে স্ট্রিল ব্রিজের দক্ষিণ দিকের অ্যাপ্রোচের মাটি বৃহস্পতিবার রাতে হঠাৎ করে আবারো ধসে গিয়ে বড় গর্তের সৃষ্টি হয়। এতে বন্ধ রয়েছে যান চলাচল। এতে যাত্রীদের ভোগান্তি বেড়েছে।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তর অ্যাপ্রোচের গর্তে মাটি ভরাটের কাজ করে। ভাঙনে মাটি ফেলে কিছু ইট বসিয়ে দেয়া হলেও গাড়ি চলাচল করতে পারছেনা।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের আবদুর রহিম জানান, মাটি ভরাট শেষে যানবাহন চলাচলের জন্য ইট ফেলা হয়। তাতেও কাজ হচ্ছে না। কাদা মাটি হওয়ায় গাড়ির চাকা দেবে যাচ্ছে।
স্থানীয়রা জানান, প্রায় এক মাস আগে প্রথম এ ব্রিজের অ্যাপ্রোচের মাটি ধসে যায়। অতিবৃষ্টির কারণে ব্রিজের অ্যাপ্রোচের মাটি নিচের দিকে দেবে গেলে বড় গর্তের সৃষ্টি হয়। সেই সাথে অ্যাপ্রোচের পাশাপাশি পশ্চিম দিকে নদীর ঢেউ ও পানির প্রচন্ড স্রোতে সড়কে ভাঙন দেখা দেয়।
অন্যদিকে নদী ভাঙনের কবলে পড়েছে জগন্নাথপুর-রাণীগঞ্জ ৩৩ হাজার কেভি বিদ্যুৎ লাইনের দুইটি খুঁটি। যে কোন সময় খুঁটিগুলো নদীতে তলিয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। যদিও গাছের টুকরো সারিবদ্ধভাবে বসিয়ে ভাঙন রোধের চেষ্টা করা হচ্ছে। তাতেও কাজ হচ্ছে না।

পূর্ববর্তী নিবন্ধছাতকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ১৫বছর ধরে বন্ধ
পরবর্তী নিবন্ধদেশকে এগিয়ে নিতে পরিবহন শ্রমিকদের গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে: পুলিশ সুপার