ছন্দে থাকা মেসিকে ছাড়াই জয়ের খোঁজে পিএসজি

স্পোর্টস ডেস্ক : এই মৌসুমে দারুণ ছন্দে থাকা লিওনেল মেসি চোটের কারণে গত লিগ ওয়ান ম্যাচে রেইমসের বিপক্ষে সাইডলাইনে বসে ছিলেন। গতকাল দলের সঙ্গে ট্রেনিংয়ে ছিলেন না এলএমটেন। কোচ ক্রিস্টোফ গালটিয়ের পরে জানালেন, পুরোপুরি ফিট না হয়ে তাকে নামানোর ঝুঁকি নিতে চান না তারা। সবশেষ দুটি ম্যাচে ড্র করা পিএসজি তাই তাকে ছাড়াই জয়ের খোঁজে নামছে। চ্যাম্পিয়নস লিগে বেনফিকার বিপক্ষে দেখা যাবে না তাকে।

পর্তুগিজ ক্লাব বেনফিকার মাঠেই গত সপ্তাহে মেসি করেছিলেন ক্লাব ক্যারিয়ারের ৬৯১তম গোল। কিন্ত ম্যাচের ৮২ মিনিটের সময়ে তার ইশারা পেয়ে তাকে তুলে নেন কোচ। আসন্ন ফুটবল বিশ্বকাপের আগে নিজেকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চান না রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী। এছাড়াও আগামী রোববার লিগের দ্বিতীয় দল মার্শেইয়ের বিপক্ষে তাকে সম্পূর্ন ফিট রাখতে চান কোচ।

নিজেদের মাঠে বেনফিকাকে আতিথেয়তা দেবে প্যারিস সেন্ট জার্মেই, দলে রয়েছে একঝাঁক তারকা। এমবাপ্পে, নেইমাররা জ্বলে উঠলে জয়টা সহজ হবে বলে আশাবাদী পিএসজি কোচ গালটিয়ের। শেষ ম্যাচে বেনফিকার মাঠে ১-১ গোলে ড্র করে আসা পিএসজি মেসিকে ছাড়াই জয়ের লক্ষ্যে নামবে। বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ১টায় শুরু হবে ম্যাচটি।

লিগ ওয়ানে ১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি। চ্যাম্পিয়নস লিগেও ৩ ম্যাচে ২ জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে আছে টেবিলের শীর্ষে।

 

পূর্ববর্তী নিবন্ধমহাকাশে যাচ্ছেন টম ক্রুজ !
পরবর্তী নিবন্ধকোচিং স্টাফ দলে কারস্টেনকে নিলো নেদারল্যান্ডস