চৌধুরী আব্দুল মজিদের মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যানের শোক

নিজস্ব প্রতিদেক : জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জুরের মামা চৌধুরী আব্দুল মজিদ’র মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) শোক জানিয়েছেন। সৈয়দ মঞ্জুরের মামা চৌধুরী আব্দুল মজিদ বার্ধক্য জনিত কারণে শনিবার সকাল সাড়ে ৭ টায় রাজধানীর মগবাজারের আদ-দ্বীন হাসপাতালে ইন্তেকাল করেন।
গতকাল রোববার এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
অন্য এক শোকবার্তায় চৌধুরী আব্দুল মজিদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ জ্ঞাপন করেছেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। মরহুমের বিদেহী রূহের মাগফিরাত কামনা করেন। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।
১৯৫২ সালের ১৪ ফেব্রুয়ারি চৌধুরী আব্দুল মজিদ হবিগঞ্জ জেলা শহরের চৌধুরী পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি সদালাপী, সর্বদা হাস্যোজ্জ্বল বিনয়ী, পরোপকারী মানুষ ছিলেন। কর্ম জীবনে তিনি স্বনামধন্য বিভিন্ন বীমা কোম্পানীর কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি প্রগতি ইন্সুরেন্সের সিনিয়র এজিএম হিসেবে অবসরে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন মেয়ে রেখে গেছেন। উল্লেখ্য, আগামীকাল সোমবার মরহুমের নিজ বাড়ী হবিগঞ্জ সদরের পারিবারিক কবরস্থানে বাদ যোহর দাফন সম্পন্ন করা হবে। মরহুমের জামাতা দৈনিক আমাদের অর্থনীতির সাংবাদিক এস.ইসলাম জয় তার বিদেহী আত্মার জন্য সকলের দোয়া চেয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধঈদের আগে ২৩ দিনে এসেছে ১৯ হাজার ৪৯৪ কোটি টাকা
পরবর্তী নিবন্ধপ্রবাসী কল্যাণ ব্যাংকের ছয়টি শাখার শুভ উদ্বোধন