চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব দেবেন রবীন্দ্র জাদেজা

স্পোর্টস ডেস্ক : সবাইকে চমকে দিয়ে চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব ছাড়ার ঘোষণা দিলেন মহেন্দ্র সিং ধোনি। তার পছন্দেই আইপিএল ইতিহাসের সবচেয়ে সফলতম ফ্র্যাঞ্চাইজির নতুন অধিনায়ক হলেন রবীন্দ্র জাদেজা।

আজ বৃহস্পতিবার টুইটারে এক বিবৃতি প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছে চেন্নাই সুপার কিংস।

বিবৃতিতে বলা হয়েছে, ‘চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব ছাড়ার সিদ্ধান নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। সেই সঙ্গে রবীন্দ্র জাদেজাকে নতুন অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন তিনি। ২০১২ সাল থেকে এখন পর্যন্ত মাত্র তৃতীয় খেলোয়াড় হিসেবে চেন্নাইয়ের নেতৃত্ব দিতে যাচ্ছেন জাদেজা। তবে এই মৌসুম এবং এরপরেও চেন্নাইয়ের প্রতিনিধিত্ব করবেন ধোনি। ‘

আগামী ২৬ মার্চ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে চেন্নাইয়ের ১৫তম আইপিএল আসর শুরু হবে। এর আগেই এমন চমক জাগানিয়া সিদ্ধান্ত জানালেন ধোনি। এবার নিলামের আগে মাত্র চার ক্রিকেটারকে ধরে রেখেছিল চেন্নাই। জাদেজার পাশাপাশি ধোনিও ছিলেন তাদের একজন।

২০০৮ সালে আইপিএলের অভিষেক আসরে আইকন খেলোয়াড় হিসেবে চেন্নাইয়ে যোগ দেন ধোনি। এরপর থেকে চেন্নাই ও তার নাম যেন সমার্থক হয়ে দাঁড়ায়। তার নেতৃত্বে দলটি ১২ মৌসুমে ৪ বার আইপিএল শিরোপা জয় করে। এমনকি আইপিএলের সবচেয়ে ধারাবাহিক দলের খেতাবও তাদের। কারণ অংশ নেওয়া প্রতি আসরেই তারা প্লে-অফে খেলেছে।

পূর্ববর্তী নিবন্ধকুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে অটোরিকশার ধাক্কায় শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধযারা অবৈধ লাইন নেয় তারা চোর: তিতাস এমডি