চূড়ান্তভাবে রোহিঙ্গাদের ফেরত নিতে হবে মিয়ানমারকে: প্রধানমন্ত্রী

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
চূড়ান্তভাবে রোহিঙ্গাদের ফেরত নিতে হবে মিয়ানমারকে। জাতিসংঘ ও বিশ্ব নেতৃবৃন্দের সহযোগিতা চাই বলে আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার বেলা ১২টায় কুতুপালং শরনার্থী শিবিরে এ সব কথা বলেন তিনি।

তিনি বলেন, ঘর পোড়ানোর যন্ত্রণা অনুধাবন করতে পারি বলেই মানবিক কারণে রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছি। যতটুকু পারি আশ্রিতাদের সহযোগিতা দেব। তবে, বিশ্ববাসীকেও আমাদের সঙ্গে থাকবেন এ আশাই করছি।

এর আগে কক্সবাজার বিমানবন্দর থেকে সড়কপথে বেলা সাড়ে ১১টায় কুতুপালং ক্যাম্পে পৌঁছায় প্রধানমন্ত্রীর গাড়িবহর।

এর আগে মঙ্গলবার সকাল ১০টা ১৫ মিনিটে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করে প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ১৯০৯ ফ্লাইটটি।

তার সফরসঙ্গী হয়ে ঢাকা থেকে আসেন ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ভূমি প্রতিমন্ত্রী জাবেদ, চিফ হুইপ আ স ম ফিরোজ, হুইপ ইকবালুর রহিম, কক্সবাজারের সাংসদ সাইমুম সরোয়ার কমল, সাতকানিয়ার সাংসদ আবু রেজা নদভী, মন্ত্রিপরিষদ সচিব মো. শফিউল আলম, মুখ্য সচিব কামাল আবদুল নাসের চৌধুরী, সিনিয়র সচিব সইরা বেগম ও এহসানুল করিম।

কক্সবাজার বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কক্সবাজারের জেলা প্রশাসক মো. আলী হোসেনসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা।

 

পূর্ববর্তী নিবন্ধবগুড়ায় অধ্যক্ষ লাঞ্ছনায় ছাত্রলীগের তিন নেতা-কর্মী সাময়িক বহিষ্কৃত
পরবর্তী নিবন্ধসমকামীদের পক্ষে ক্রিকেট অস্ট্রেলিয়া!