চুয়াডাঙ্গায় বন্দুকযুদ্ধে নিহত ১

এস কে দাস,চুয়াডাঙ্গা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। নিহত ইমান আলী আন্তঃজেলা ডাকাতদলের সদস্য ও চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের হাটচাঁদপুর গ্রামের ফকর আলী ব্যাপারীর ছেলে । মঙ্গলবার রাত ২টার দিকে উথলী ইউনিয়নের সন্তোষপুর-আন্দুলবাড়ীয়া সড়কে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি, বোমা ও চাপাতি উদ্ধার করা হয়েছে।তার বিরুদ্ধে বোমাবাজি, চাঁদাবাজি, ডাকাতি ও অস্ত্র আইনেসহ একাধিক মামলা রয়েছে।
চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার আহসান হাবীব জানান, জীবননগরের সন্তোষপুরে একটি আমবাগানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে গোপন সংবাদ পেয়ে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায় ডাকাতদল। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ২০ মিনিট দুই পক্ষের গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে ইমান আলীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
এ সময় একটি শুটার গান, দুই রাউন্ড কার্তুজ, চারটি ককটেল ও পাঁচটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে নিহত ইমান আলী আশপাশ এলাকার ডাকাতদল চক্রের মূল হোতা। আজ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

পূর্ববর্তী নিবন্ধ২৯ জানুয়ারি সারা দেশে ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট
পরবর্তী নিবন্ধসুন্দরগঞ্জের উপনির্বাচন ইসির জন্য ফাইনাল পরীক্ষা : এরশাদ