চুরির অভিযোগে শিশুকে মারধর ঘটনায় গ্রেফতার ৩

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
মোবাইল চুরির অভিযোগে শিশুকে বাড়ি থেকে ধরে নিয়ে মারপিট করে অজ্ঞান অবস্থায় ফেলে রাখার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আহত শিশু কুদ্দুসের (১৪) মা শাবানা বেগম বাদী হয়ে শনিবার ডুমুরিয়া থানায় ৬ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। পুলিশ মামলার ৩ আসামিকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ডুমুরিয়া উপজেলার উলা বাজারে বাহারুল ইসলামের মোবাইল ফোনের দোকানে চুরির অভিযোগে কুদ্দুসকে তার বাড়ি থেকে তুলে নিয়ে গাছে বেঁধে মারধর করে আসামিরা। এ ঘটনা গণমাধ্যমে প্রকাশিত হলে টনক নড়ে পুলিশের। পরে পুলিশ শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা পায় এবং শিশুটির মা শাবানা বেগম মামলা করেন।

মামলায় বলা হয়েছে, উলা গ্রামের ভ্যানচালক আ. মালেক সরদারের ছেলে কুদ্দুস স্থানীয় উলা বাজারে কবিরের মোবাইলের দোকানে কর্মচারী হিসেবে কাজ করে। ঘটনার দিন পাশের বাহারুলের মোবাইল ফোনের দোকানে চুরি হয়। ওই চুরির ঘটনায় কুদ্দুসকে সন্দেহ করে আসামিরা মইখালী বাজারের পাশে একটি ফাঁকা জায়গায় গাছে বেঁধে বেদম মারপিট করে। পরে ভোরে তার বাড়ির সামনে রেখে আসে। সকালে অজ্ঞান অবস্থায় স্থানীয়দের সহাতায় শিশুটিকে উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে ভর্তি করা হয়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, মামলার ৩ আসামিকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। জড়িত কাউকেও ছাড় দেয়া হবে না।

 

পূর্ববর্তী নিবন্ধবেইজিংয়ে ভবনে অগ্নিকান্ডে নিহত ১৯
পরবর্তী নিবন্ধবাড্ডায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার