চিরনিদ্রায় শায়িত নুসরাত

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির জানাজা শেষে স্বজন-সতীর্থদের চোখের জলে চিরনিদ্রায় শায়িত হলেন নুসরাত। বৃহস্পতিবার সোনাগাজী সাবের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।

বিকালে জানাজার পর সন্ধ্যা ৬টায় সোনাগাজী আল হেলাল একাডেমির পাশে সামাজিক কবরস্থানে চিরশায়িত করা হয় নুসরাতকে। জানাজায় অংশগ্রহণ করে প্রায় ১৫ হাজারেরও বেশি লোকজন।

নুসরাতের বাবা ও ভাইয়ের কান্নায় কবরস্থানে এক হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। চোখের পানিতে বুক ভিজিয়ে আদরের নুসরাতকে চিরবিদায় জানান তারা।

এর আগে জানাজা পড়ান নুসরাতের বাবা মাওলানা মুসা। জানাজায় উপস্থিত লোকজনের উদ্দেশে বক্তব্য রাখেন বড় ভাই নোমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সভাপতি আলাউদ্দিন নাসিম, জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক পিকেএম এনামুল করিম, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ইউএনও সোহেল ফারভেজ প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে ঢামেক হাসপাতাল থেকে মরদেহবাহী অ্যাম্বুলেন্স এসে পৌঁছে। সঙ্গে নুসরাতের মা-বাবা ও ভাইয়েরা রয়েছেন।

এর আগে ঢামেক হাসপাতাল মর্গে নুসরাতের ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে মরদেহ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। সকালে নুসরাতের ময়নাতদন্তের জন্য তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করে ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষ।

পূর্ববর্তী নিবন্ধজেড গ্রুপ নিয়ে বিএসইসির তিন সদস্যের কমিটি গঠন
পরবর্তী নিবন্ধফেনীর সেই অধ্যক্ষসহ দুই শিক্ষকের এমপিও স্থগিত