চিকেন ৬৫ রান্না শিখবেন শাহরুখ খান!

বিনোদন ডেস্ক : বলিউড ‘কিং খান’খ্যাত তারকা শাহরুখ খান। এই অভিনেতার সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন ভক্তরা। কিন্তু দীর্ঘদিন রুপালি পর্দায় এ অভিনেতার দেখা নেই। ২০১৮ সালের ডিসেম্বরে শাহরুখের সর্বশেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পায়।

ভক্তদের জন্য সুখবর হলো, আগামী বছরটা শাহরুখ খানেরই হতে চলেছে। চারটি সিনেমায় দেখা যাবে তাকে। এর মধ্যে তিনটি সিনেমায় শাহরুখই প্রধান চরিত্রে অভিনয় করছেন। ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডানকি’। এছাড়াও ‘টাইগার’ সিরিজের সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে তাকে।

শুক্রবার (৭ অক্টোবর) ‘জওয়ান’ সিনেমার ৩০ দিনের শুটিং শেষ করলেন শাহরুখ। শুক্রবার রাতেই এক টুইটে এ তথ্য জানান তিনি। বিজয়, অনিরুদ্ধ, নয়নতারাদের সঙ্গে শুটিংসেটের দিনগুলোতে কেমন বন্ডিং তৈরি হয়ে গিয়েছিল, টুইটে তা প্রকাশ করেন শাহরুখ। সিনেমাটির শুটিংয়ের সময় রজনীকান্তও এসেছিলেন বলে জানান।

টুইটে শাহরুখ লিখেছেন, ‘৩০টা দিন কী অসাধারণ না কাটল আরসিই টিমের সঙ্গে। রজনীকান্ত আমাদের সেটে এসেছিলেন আশীর্বাদ নিয়ে…নয়নতারার সঙ্গে সিনেমা দেখেছি, পার্টি করেছি অনিরুদ্ধের সঙ্গে, গভীর আলোচনা হয়েছে বিজয় সেতুপতির সঙ্গে, বিজয় আমাকে সুস্বাদু খাবার খাইয়েছে। ধন্যবাদ অ্যাটলি এবং প্রিয়া, তোমাদের আতিথেয়তার জন্য। এবার আমাকেও শিখতে হবে চিকেন ৬৫ রেসিপি।’

শাহরুখের এই টুইটে কমেন্ট করেছে অ্যামাজন প্রাইম। লিখেছে, ‘শাহরুখ + নয়নতারা + অনিরুদ্ধ + বিজয় সেতুপতি + থেলাপতি বিজয় + অ্যাটলি = পুরো ব্যাপারটাই উপভোগ্য।’

শাহরুখের জওয়ানের লুক নিয়ে ইতিমধ্যেই নানা প্রশ্ন ভর করতে শুরু করেছে ভক্তদের মাথায়। পুরো মুখে ব্যান্ডেজ বাধা, মাত্র একটা চোখ খোলা। দুই হাতেও ব্যান্ডেজ। শরীরে রাগ আর বিরক্তি প্রকাশ পাচ্ছে যেন। এই অ্যাকশন থ্রিলারে শাহরুখকে সম্ভবত দ্বৈত চরিত্রে দেখা যাবে।

শাহরুখ এর আগে ‘পাঠান’ সিনেমার কাজ করেছেন। যা মুক্তি পাবে ২০২৩ সালের ২৫ জানুয়ারি। তারপর জুন মাসের ২ তারিখ আসবে ‘জওয়ান’। এই সিনেমা প্রযোজনা করেছে শাহরুখেরই রেড চিলিজ প্রোডাকশনস। বছরের শেষে ডিসেম্বরে মুক্তি পাবে রাজকুমার হিরানি পরিচালিত সিনেমা ‘ডানকি’। এই সিনেমায় শাহরুখের সঙ্গে রয়েছেন তাপসী পান্নু।

 

পূর্ববর্তী নিবন্ধসাভারে নারী সহকর্মীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২
পরবর্তী নিবন্ধ২৩-এর শেষ বা ২৪ সালের শুরুতেই জাতীয় নির্বাচন: সিইসি