চাঁদপুরে গ্রাম্য চিকিৎসককে গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

চাঁদপুরে গ্রাম্য চিকিৎসককে গলা কেটে হত্যা

চাঁদপুরের শাহরাস্তিতে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা গ্রাম্য এক চিকিৎসককে গলা কেটে হত্যা করেছে। শুক্রবার সকাল ১১টায় শাহরাস্তি উপজেলার বানিয়াচোঁ গ্রামের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

স্বজনরা জানিয়েছেন, রাতে একাই নিজ বসতঘরে ঘুমিয়ে ছিলেন আনোয়ার উল্যাহ নামে বৃদ্ধ ওই চিকিৎসক। সকালে তার বসতঘরের কিছু দূরে চেম্বারের সামনে গলা কাটা লাশ পড়ে থাকে।

এলাকাবাসীসহ স্বজনরা আরো জানান, নিহতের কোনো শত্রু ছিল না। তবে কে বা কারা তাকে হত্যা করেছে এটা তারা নিশ্চিত করতে বলতে পারেননি। তারা ঘটনায় দায়ীদের খুঁজে দ্রুত গ্রেপ্তারে দাবি জানান।

স্বাস্থ্য সহকারী পদে থেকে বিগত ১৯৯১ সালে চাকরি থেকে অবসরে যান আনোয়ার উল্যাহ। তার পর থেকে তিনি এলাকায় রোগি দেখতেন। তার তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান জানান, ঘটনাস্থলে পৌঁছে সকাল ১১টায় শাহরাস্তি থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

শাহরাস্তি থানার ওসি মিজানুর রহমান জানান, হত্যাকাণ্ডের মোটিভ বের করতে পুলিশ কাজ শুরু করেছে। দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন, হাজীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মঞ্জিল হোসেন।

পূর্ববর্তী নিবন্ধপ্রতিরক্ষা মন্ত্রণালয়ে ১১ পদে ২০৯ নিয়োগ
পরবর্তী নিবন্ধ৮৪ হজ এজেন্সিকে জরিমানা