চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে নারী উধাও!

পপুলার২৪নিউজ ডেস্ক :

রেললাইনের ওপর ঝাঁপ দিয়ে আত্মহত্যা হওয়ার ঘটনা ভারতের অন্যতম ব্যস্ত শহর মুম্বাইয়ে নতুন কিছু নয়। এই শহরে প্রায় প্রতিদিনই গড়ে দশজন করে মানুষ আত্মঘাতি হন। সিসিটিভি ক্যামেরার কড়া নজরদারি এড়িয়েই আত্মহত্যা করেন অনেকেই। আবার কিছু কিছু ক্ষেত্রে ঘটে যায় মিরাকেলও।

কিন্তু গত ২৩ জুনের ঘটনাটি হয়তো একটু আলাদা। সেদিন সকালেও অন্যান্য দিনের মতন চরম ব্যস্ততার মাঝেই মুম্বাইয়ের ঘাটকোপার স্টেশন থেকে রেললাইনে ঝাঁপ দেন এক নারী। কিন্তু আশ্চর্যজনক ভাবে ট্রেন চলে যাওয়ার পরও তার কোনও চিহ্ন পাওয়া গেলনা কোথাও।

তবে সিসিটিভি ফুটেজে মিলল তার প্রমাণ। সেই ফুটেজে দেখা গিয়েছে, যেই সময়ে ওই নারী রেললাইনে ঝাঁপ দেন তার ঠিক কিছু সময় পরই তার মতনই দেখতে এক নারী স্টেশনের প্রধান ফটক থেকে বেরিয়ে যাচ্ছেন। সিসিটিভির ফুটেজের সেই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু বিষয়টি একেবারেই ভুতুড়ে ব্যাপার নয়। ভাগ্যক্রমে তিনি বেঁচে গিয়েছিলেন সেদিন। আর তারপরই তিনি অন্য প্ল্যাটফর্ম দিয়ে স্টেশনের প্রধান ফটকে পৌছান৷ সিসিটিভির ফুটেজে প্রাথমিকভাবে বিভ্রান্তির সৃষ্টি হলেও পরে বিষয়টি পরিষ্কার হয় সকলের কাছে।

পূর্ববর্তী নিবন্ধমালয়েশিয়ায় বাংলাদেশিসহ আরও দুই শতাধিক শ্রমিক আটক
পরবর্তী নিবন্ধযৌনতায় অনাগ্রহ জাপানিদের