চবি ছাত্রী চলন্ত বাসে ফের যৌন হয়রানি শিকার

দোস্ত মোহাম্মদ, চবি প্রতিনিধি :
চলন্ত বাসে আবারো যৌন হয়রানির শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রী। ভুক্তভোগী বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা  বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। অভিযুক্ত মো. মানিক মিয়া (৩২) হাটহাজারী উপজেলার মন্দাকিনি এলাকার বাসিন্দা।
আজ রোববার (৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ১নং মূল ফটকে নগরীর নিউমার্কেট থেকে বিশ্ববিদ্যালয় গামী ৩নং নাম্বার একটি বাসে এই ঘটনা ঘটে। পরে বাসে থাকা তার বন্ধুরা ও অন্য যাত্রীরা তাকে ধরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির কাছে হস্তান্তর করে।
ভুক্তভোগী ছাত্রী বলেন, সকাল ৯ টার সময় নগরীর নিউমার্কেট থেকে ৩ নং বাসে উঠেছিলাম বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য। পিছন থেকে দ্বিতীয় সিটে জানালার পাশে বসেছিলাম সঙ্গে আমার বন্ধু ছিল। ওই লোক আমাদেরকে দেখে আমাদের পিছনের আসনে বসে। প্রথম থেকে সে আমার গায়ে হাত লাগানোর চেষ্টা করছিল। আমি প্রথমে ভেবেছিলাম বাসের কোন জিনিস গায়ে লাগছে। তবে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের কাছে একটা জায়গায় আসলে সে আমার শরীরে হাত দেয়। এরপর আমি চিৎকার করে উঠলে আমার বন্ধুরা তাকে ধরে ফেলে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়।
এই বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর এস. এম. মনিরুল হাসান বলেন, আমরা একটা অভিযোগ পেয়েছি। অভিযোপত্রটি পুলিশের কাছে পাঠিয়েছি। এবং যথাযথ ব্যবস্থা নিতে বলেছি।
হাটহাজারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, কয়েকজন শিক্ষার্থী একজনকে ধরে আমাদের কাছে আনে। আমরা তাকে থানাতে রেখেছি। অভিযোগ পত্র পেলে যথাযথ ব্যবস্থা নিবো।
পূর্ববর্তী নিবন্ধমুকসুদপুরে ফেসবুকে মহানবী (সা.) কে কটুক্তি কারী রিপন মিত্র গ্রেফতার
পরবর্তী নিবন্ধবরিশালের মুলাদীতে ইসলামী ব্যাংকের ৩৫১তম শাখা উদ্বোধন