চবিতে ছাত্র ইউনিয়নের নতুন কমিটিতে অপু-নিতু

দোস্ত মোহাম্মদ, চবি প্রতিনিধি :
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ৩১তম সম্মেলনের মাধ্যমে বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছ। এতে সভাপতি হিসেবে গৌরচাঁদ ঠাকুর অপু ও সাধারণ সম্পাদক নূরে আশরাফী নিতু নির্বাচিত হয়েছেন।
আজ ২৭সেপ্টেম্বর সন্ধায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় অডিটোরিয়ামে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সভাপতি মেহেদী হাসান নোবেল পুরনো কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা দিয়েছেন।
সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক ও নব গঠিত কমিটির সভাপতি গৌরচাঁদ ঠাকুর অপুর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ধীষণ প্রদীপ চাকমা।
নব গঠিত কমিটির সভাপতি গৌরচাঁদ ঠাকুর অপু বলেন,পূর্ণাঙ্গ আবাসন, পরিবহন  ও গবেষণাবান্ধব মুক্তবুদ্ধি চর্চার গণতান্ত্রিক ক্যাম্পাস হিসেবে চবিকে গড়ে তোলার যে স্লোগান সামনে রেখে ৩১তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। নতুন কমিটির মূল দায়িত্ব হলো সকল শিক্ষার্থীদের জন্য মেধা ভিত্তিতে হলের সীট শাটল ট্রেনের ডাবল লাইন গবেষনায় পর্যাপ্ত বরাদ্দ এবং মুক্তি চিন্তার সুযোগকে অবারিত করার দাবিতে সংঘবদ্ধ আন্দোলন করা।
এসময় সদ্য বিদায়ী সভাপতি ধীষণ প্রদীপ চাকমা বলেন,এই নতুন কমিটি  বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের দাবি আদায়ে জোড়ালো আন্দোলন করবে।
পূর্ববর্তী নিবন্ধমানিকছড়িতে ৩১ লিটার মদসহ নয়ন দে আটক
পরবর্তী নিবন্ধসব ক্যাসিনো গুঁড়িয়ে দিয়েছি : র‌্যাব ডিজি