চট্টগ্রামের ফটিকছড়িতে হাইচ-সিএনজি সংঘর্ষে নিহত ১ শিশুসহ আহত ৩ 

আলমগীর নিশান ; ফটিকছড়ি, চট্টগ্রাম :
চট্টগ্রামের ফটিকছড়িতে হাইচের সাথে সিএনজির  সংঘর্ষে ঘটনা স্থলে আবুল হাসেম স্ওদাগর (৪৭) নামের এক ব্যক্তি নিহত ও শিশুসহ আরো ৩ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ফটিকছড়ি পৌর এলাকার জুবলী স্কুলের উত্তর পাশে চট্টগ্রাম- খাগড়াছড়ি সড়কে।
৩১ শে জুলাই বুধবার বিকাল সাড়ে ৫ টায় নাজিরহাটগামী হাইচ চট্টমেট্রো- চ-১১-৩৩৫০ ফটিকছড়ি গামী সিএনজি অটো রিক্সা চট্টগ্রাম-থ- ১৩-৫৯৭৩ -কে অতিক্রম করার সময় সজোরে আঘাত করলে সিএনজিটি সড়ক থেকে চিটকে রাস্তার পাশে পরে যায়। এতে ঘটনাস্থলে নাজিরহাট ঝংকার সংলগ্ন ঝাল বিতানের ব্যবসায়ী আবুল হাসেম নিহত হয়। নিহত ব্যক্তি উপজেলার নাজিরহাট পৌরসভার পশ্চিম সুয়াবিল গ্রামের মৃত আবদুস সাত্তারের পুত্র। আহতরা হলেন হাটহাজারী এনায়েতপুরের নূর নাহার (৪৫), ফটিকছড়ি সুন্দরপুরের শিল্পী দাশ (৩০) ও তার ৬ বছর বয়সী ছেলে রুদ্র দাস।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনা স্থলে পৌছে নিহত ও আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেয়। হাইওয়ে পুলিশের ইনচার্জ এস আই মো: শফিকুর রহমান বলেন, ঘটনাস্থল হতে হাইচ ও সিএনজি নিয়ে আসা হয়েছে, তবে চালক পলাতক রয়েছে।
পূর্ববর্তী নিবন্ধশয়ন মল্লিকের পাশে দাঁড়ালে ইউএন ও এমপির ব্যাক্তিগত সহকারি
পরবর্তী নিবন্ধকর্নিয়ার ‘মন খারাপের দিন’