ঘরোয়া আয়োজনে সাইফের জন্মদিন উদযাপন করলেন কারিনা

পপুলার২৪নিউজ ডেস্ক:কিছুদিন আগেই সুখবর জানিয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। দ্বিতীয়বারের মতো তিনি মা হতে যাচ্ছেন।

এর মধ্যেই চলে এলো তার স্বামী সাইফ আলী খানের জন্মদিন। সবমিলিয়ে সাইফের এবারের জন্মদিন এ দম্পতির জন্য বেশ স্পেশাল।

রোববার (১৬ আগস্ট) ৫০ বছরে পা দিয়েছেন সাইফ আলী খান। আর এ উপলক্ষে ঘরে নানা আয়োজন করেন কারিনা কাপুর। পরিবারের অন্য সদস্যদের নিয়ে কেক কেটে দিনটি উদযাপন করেছেন তারা।

কারিনা কাপুর সাইফের জন্মদিন উপলক্ষে দুইটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। ক্যাপশনে লেখেন, ‘আমার জীবনের কিরণকে জন্মদিনের শুভেচ্ছা। ‘
একটি ভিডিওতে তাদের কেক কাটার সময়কার রোমান্টিক মুহূর্ত ফুটে উঠেছে। এত চমৎকার আয়োজনের জন্য সাইফ কারিনাকে ধন্যবাদও জানিয়েছেন।

সাইফের বাড়িতে আয়োজিত জন্মদিনের ঘরোয়া এই অনুষ্ঠানে আরো অংশ নেন সাইফের বোন সোহা আলী ও তার স্বামী কুণাল খেমু, মেয়েকে সঙ্গে নিয়ে যান কারিনার বোন কারিশমা কাপুর এবং অমৃতা আরোরা ও তার স্বামী শাকেল লাদাগও উপস্থিত ছিলেন। তারা সামাজিক মাধ্যমে আনন্দের মুহূর্তগুলোও শেয়ার করেছেন।

২০০৮ সালে ‘তাশান’ সিনেমার সেটে প্রথম সাক্ষাৎ হয় সাইফ আলী খান ও কারিনা কাপুরের। সে থেকে ধীরে ধীরে তাদের ঘনিষ্ঠতা বাড়ে। এরপর ২০১২ সালে তারা গাঁটছড়া বাঁধেন। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাদের ছেলে তৈমুর আলী খানের জন্ম হয়। শিগগিরই পরিবারে আসছে দ্বিতীয় অতিথি।

এদিকে, কারিনা কাপুরকে আগামীতে দেখা যাবে আমির খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’য়। এটি টম হ্যাঙ্কসের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার অফিসিয়াল বলিউড রিমেক।

পূর্ববর্তী নিবন্ধভারতে না জন্মেও বলিউড মাতিয়েছেন যেসব নায়িকা
পরবর্তী নিবন্ধবিয়ে সারলেন অভিনেত্রী মানালি ও পরিচালক অভিমন্যু