গ্ল্যামার জগত বলিউডে পা রাখলেন শাহরুখ কন্যা

বিনোদন ডেস্ক : ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার লেভেলের হয়ে ফটোশুট করলেন শাহরুখ কন্যা সুহানা খান। মণীশের ডিজাইন করা শাড়িতে ভারতীয় লুকে ধরা দিলেন তিনি। ইনস্টাগ্রামে উজ্জ্বল টুকটুকে লাল রঙের শাড়িতে সুহানার ছবি শেয়ার করেন মণীশ মালহোত্রা।

টুকটুকে লাল রঙের শাড়ির সঙ্গে ম্যাচিং ব্লাউজ পরেছেন সুহানা। ক্যামেরার থেকে দূরে অন্যদিকে তাকিয়ে পোজ দিয়েছেন তিনি। ঢেউ খেলানো চুল পনিটেইল বাঁধা। কানে বড় বড় কানের দুল এবং কপালে ছোট্ট টিপ পরেছে সে।

সুহানার মা তথা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান তার এই লুক দেখে বেশ প্রশংসা করেছেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার। তিনি মণীশের পোস্ট করা ছবির কমেন্ট বক্সে লিখেছেন, এটা তো লাল!! জিনিসটা ভালোবেসে ফেলেছি মণীশ। সুহানা ছবির কমেন্ট বক্সে লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন। ভাবনা পাণ্ডে সুহানার এই লুক দেখে লিখেছেন, ‘অসাধারণ’।

সদ্য নিউ ইয়র্ক থেকে পড়াশোনা শেষ করে মুম্বাইয়ের বাড়িতে ফিরেছেন সুহানা। নিউ ইয়র্ক ইউনিভার্সিটির টিসক স্কুল অব আর্টসে ফিল্ম স্টাডিজ নিয়ে লেখাপড়া করত সে।

এই সপ্তাহান্তে বেঙ্গালুরুতে দাদা আরিয়ান খানের সঙ্গে আইপিএলের নিলামে যোগ দিয়েছিলেন সুহানা খান। দুজনেই বাবা শাহরুখ খানের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন সেখানে। কলকাতা নাইট রাইডার্স দলের কর্ণধার শাহরুখ। নিলামে তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন জুহি চ্যাওলার মেয়ে জাহ্নবীও। দলের সহ-মালিকানায় রয়েছেন জুহি।

শাহরুখ এবং গৌরির দ্বিতীয় সন্তান সুহানা। তাদের আরো দুই ছেলে রয়েছে আরিয়ান এবং আব্রাহাম। আগাগোরাই অভিনয়ের প্রতি বিশেষ আকর্ষণ রয়েছে সুহানার। অভিনেত্রী হতে চান বলে জানিয়েছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধবাপ্পি লাহিড়ীর শেষকৃত্য সম্পন্ন
পরবর্তী নিবন্ধটানা ১২ দিন পর মৃত্যুশূন্য রামেক